অ্যাটলেটিকোকে উড়িয়ে সেমিতে ডর্টমুন্ড

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৮ এএম, ১৭ এপ্রিল ২০২৪

অবিশ্বাস্যভাবে কামব্যাক বরুসিয়া ডর্টমু্ন্ডের। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ২-১ গোলে হারের পর দ্বিতীয় লেগে অ্যাটলেটিকো মাদ্রিদকে ৪-২ গোলে উড়িয়ে দিলো তারা। এতে দুই লেগ মিলিয়ে ৫-৪ ব্যবধানে এগিয়ে থেকে অ্যালেটিকোকে বিদায় করে সেমিতে চলে গেছে ডর্টমু্ন্ড।

মঙ্গলবার রাতে নিজেদের ঘরের মাঠ সিগন্যাল ইন্দুনা পার্কে প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে যায় ডর্টমু্ন্ড। দলের হয়ে গোল করেন হুলিয়ান ব্রানডট (৩৪ মিনিটে) ও ইয়ান মাটসেন (৩৯ মিনিটে)।

দ্বিতীয় খেলতে নেমে ঘুঁরে দাঁড়ায় অ্যাটলেটিকো। দ্রুতই দুই গোল শোধ করে দেয় অতিথিরা। এতে দারুণ টেনশনে পড়ে যান ডর্টমু্ন্ডের দর্শকরা।

এরপর আবার কামব্যাক করে ডর্টমু্ন্ড। ৩ মিনিটের মধ্যে আরও দুই গোল করে বসে জার্মান ক্লাবটি। ৭১ মিনিটে গোল করেন নিকলাস ফুলক্রাগ। ৭৪ মিনিটে গোল করে ব্যবধান ৪-২ করেন মার্সেল সবিটজার। অবশেষে স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকোকে হারিয়ে সেমি নিশ্চিত করে ডর্টমু্ন্ড।

ম্যাচ জয়ের পর ডর্টমুন্ডের কোচ এডিন টারজিক বলেন, ‘আমরা প্রথমার্ধে একটি অবিশ্বাস্যভাবে ভালো খেলেছি। তারপরে অত্যন্ত দুর্ভাগ্যজনক গোল গোল হজ করতে হয়েছিল। কিন্তু এরপর আমরা দুর্দান্তভাবে কামব্যাক করেছি।’

এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।