মোহামেডান ৮ দিয়াবাতে ৫ ব্রাদার্স ০

এক ম্যাচে ৫ গোল করে সবার ওপরে মোহামেডানের দিয়াবাতে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৫৬ পিএম, ২০ এপ্রিল ২০২৪

প্রতিপক্ষ ব্রাদার্স হলেই বড় দলগুলো করে গোলের প্র্যাকটিস। সর্বশেষ শনিবার মোহামেডানের ফরোয়ার্ডরা নিজেদের ঝালিয়ে নিলেন ব্রাদার্সকে পেয়ে। তাতে মোহামেডান জিতলো ৮-০ গোলে। একাই পাঁচ গোল করেছেন দলের অধিনায়ক মালির ফরোয়ার্ড সোলেমান দিয়াবাতে।

৮ গোল নিয়ে গোলদাতাদের তালিকায় তিনে থেকে এ ম্যাচে নেমেছিলেন মোহামেডানের ঘরের ছেলে হয়ে যাওয়া মোহামেডান। শেষ বাঁশির পর তার নামের পাশে গোল বেড়ে দাঁড়ালো ১৩। প্রতিদ্বন্দ্বি আবাহনীর স্টুয়ার্ট ও কিংসের ডরিয়েলটনকে এক ম্যাচেই পেছনে ফেলে দিলেন অনেক। সর্বাধিক গোলদাতার দৌড়ে দিয়াবাতে এখন সবচেয়ে ফেবারিট।

প্রথম পর্বের শেষ দুই ম্যাচে শেখ জামাল ও আবাহনীর বিপক্ষে ড্র করে কিংসের চেয়ে আরো পিছিয়ে পড়েছিল মোহামেডান। কিংস পয়েন্ট না হারালে এ ব্যবধান কমানো সম্ভব নয় মোহামেডানের। তবে নিজেদের কাজটি ভালোভাবেই করে যাচ্ছে আলফাজ আহমেদের সৈন্যরা। দ্বিতীয় পর্বে টানা তিন ম্যাচ জিতে দৌড়াচ্ছে কিংসের পেছনে। কিংসের পয়েন্ট ১২ ম্যাচে ৩১, মোহামেডানের ২৬।

ময়মনসিংহে হোম ভেন্যুতে মোহামেডান লিড নেয় ৩৪ মিনিটে শাহরিয়ার ইমনের গোলে। এরপর শুরু হয় সোলেমান দিয়াবাতের খেল। তিনি ৪৩, ৪৫, ৬৮ ও ৭২ মিনিটে গোল করে নিজে হ্যাটট্রিক পূরণ করেন এবং দলকে এগিয়ে দেন ৪-০ ব্যবধানে। নিজের শেষ গোলটি করেন ৮৯ মিনিটে। মাঝে ৭৫ মিনিটে জুয়েল মিয়া ও ৮৭ মিনিটে নাইজেরিয়ান এমানুয়েল গোল করলে ৮-০ গোলে চলতি লিগের সবচেয়ে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান।

আরআই/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।