এমেরির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ালো অ্যাস্টন ভিলা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৩৮ এএম, ২৪ এপ্রিল ২০২৪

ম্যানেজার উনাই এমেরির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে অ্যাস্টন ভিলা। গতকাল মঙ্গলবার এক বিবৃতিতে দলের দায়িত্ব ২০২৭ সাল পর্যন্ত এমেরির হাতে দেওয়ার কথা জানিয়েছে ক্লাবটি।

এমেরির হাত ধরে ইংলিশ প্রিমিয়ার লিগে চলতি মৌসুমে দারুণ খেলছে অ্যাস্টন ভিলা। গত মৌসুমে যেখানে তারা রেলিগেশনের শঙ্কায় পড়ে মৌসুম শেষ করেছিল, সেখানে এই মৌসুমে এসে বর্তমানে সেরা চারে আছে তারা।

এক বছরের মধ্যে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে আগামী মৌসুমের চ্যাম্পিয়্ন্স লিগে খেলার স্বপ্ন দেখছে ভিলা। এছাড়া ভিলাকে ইউরোপিয়ান কনফারেন্স কাপের সেমিফাইনালেও এনে দিয়েছে স্প্যানিশ কোচ এমেরি।

মেয়াদ বাড়ানোর পর এমেরি বলেন, ‘ভিলার সমর্থক, ক্লাবের মালিক, ম্যানেজমেন্ট এবং খেলোয়াড়দের সঙ্গে আমাদের সামনে এগিয়ে যাওয়াটা আমরা বেশ ভালোভাবেই উপভোগ করছি। যার জন্য আমরা গর্বিত। আমি এবং ফুটবল ম্যানেজমেন্ট... আমরা মালিকদের লক্ষ্য পূরণে কাজ করি।’

ভিলার আগের কোচ ছিলেন স্টিফেন গারার্ড। তার অধীনে ২২ ম্যাচে মাত্র ৪টি জয় পেয়েছিল ক্লাবটি। এরপর স্টিফেনকে বরখাস্ত করে ২০২২ সালের অক্টোবরে এমেরির সঙ্গে চুক্তি করে ভিলা। এবার তার সঙ্গে চুক্তির মেয়াদও একদফায় বাড়িয়ে নিলো প্রিমিয়ার লিগের ক্লাবটি।

এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।