বিদায়ের আগে পরিবারসহ জাঁকজমকপূর্ণ পার্টি এমবাপের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১১ এএম, ২২ মে ২০২৪

প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) থেকে বিদায়ের আগে সপরিবারে জাঁকজমকর্পূর্ণ এক পার্টি করেছেন কিলিয়ান এমবাপে। গত সোমবার প্যারিসের নিকটবর্তী একটি বিলাসবহুল রেস্টুরেন্টে এই পার্টি করেন ফরাসি বিশ্বকাপজয়ী তারকা।

এমবাপের এই পার্টিতে ছিলেন প্রায় ২৫০ জন অতিথি। পিএসজি তারকার বাবা-মা, ভাইবোনের সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন ক্লাবের সতীর্থ ও স্টাফরা।

তবে এই অনুষ্ঠানে ছিলেন না পিএসজি কোচ লুইস এনরিকে। চলতি মৌসুমের শেষ ম্যাচে এমবাপেকে দলে নেননি এই কোচ। এমনকি আগামী শনিবার ফেঞ্চ কাপের ফাইনালে লিঁওর বিপক্ষে এমবাপেকে একাদশে রাখা হবে কিনা, তা নিয়েও সন্দেহ রয়েছে।

পার্টিতে নিমন্ত্রণ জানানো হয়েছিল ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাঁক্রো ও ক্লাবপ্রধান নাসের আল খেলাইফিকেও। তবে তাদের কেউই উপস্থিত হননি।

মৌসুম শেষ হলেই পিএসজি থেকে বিদায় নেবেন এমবাপে। ইতিমধ্যেই সে ঘোষণাও দিয়ে ফেলেছেন তিনি। তবে পিএসজি ছেড়ে কোনো ক্লাবে যোগ দেবেন, সে বিষয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কোনো মন্তব্য করেননি এমবাপে। আশা করা হচ্ছে, লা লিগার ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দেবেন ফরাসি এই তারকা।

সোমবারের ওই পার্টি শেষে এমবাপের মা ও এজেন্ট ফায়জা লামারিকে জিজ্ঞেস করা হয়, পিএসজির পর কোন ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হবেন তার ছেলে।

জবাবে এমবাপের মা বলেন, ‘আপনার ইতিমধ্যে এর সবকিছু জানেন।’

এমবাপের মায়ের কথায় এটি নিশ্চিত করেই বলা যায়, রিয়ালের জার্সিতেই পরের মৌসুমে এমবাপেকে দেখা যাবে।

এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।