প্রিমিয়ার লিগ থেকে ব্রাদার্সের অবনমন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৩৮ পিএম, ২৫ মে ২০২৪

২০২১ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগ থেকে অবনমন হয়ে দুই আসর বাদে এবার ফিরেছিল ব্রাদার্স ইউনিয়ন। কিন্তু উঠেই আবার নেমে যেতে হলো কমলা জার্সিধারীদের।

এবারের লিগের শুরু থেকেই পয়েন্ট টেবিলের তলানিতে পড়ে ছিল ব্রাদার্স। ১৬ রাউন্ডেই তাদের অবনমন নিশ্চিত হয়ে যেতো রহমতগঞ্জ শেষ মুহূর্তে গোল খেয়ে মোহামেডানের সঙ্গে ড্র না করলে।

তবে ১৭তম রাউন্ডে আর রক্ষা হয়নি ব্রাদার্সের। রাজশাহীতে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে ৩-২ গোলে হারায় অবনমন নিশ্চিত হয় ব্রাদার্সের। ১৭ ম্যাচে গোপীবাগের দলটির পয়েন্ট ৭। শেষ ম্যাচ জিতলেও তাদের বেঁচে থাকার সুযোগ নেই।

৬ মিনিটে এলিটা কিংসলের গোলে লিড নিয়েছিল ব্রাদার্স। তবে সেই লিড বেশি সময় ধরে রাখতে পারেনি তারা। ৩ মিনিট পর সুমন রেজার গোলে ম্যাচে ফেরে শেখ রাসেল ক্রীড়া চক্র।

১১ মিনিটে উমরজনভ গোল করলে এগিয়ে যায় শেখ রাসেল। ১৮ মিনিটে এলিটা কিংসলের দ্বিতীয় গোলে ২-২ এ সমতায় ফেরে ব্রাদার্স। তবে শেষ রক্ষা হয়নি তাদের। ৩১ মিনিটে চন্দন রায়ের গোলে জিতে যায় রাসেল। সেই সঙ্গে অবনমন নিশ্চিত হয় ব্রাদার্সের।

আরআই/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।