রোনালদোর জোড়া গোলে ইত্তিহাদকে উড়িয়ে দিলো আল নাসর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৪২ এএম, ২৮ মে ২০২৪

সৌদি প্রো লিগে মৌসুমের শেষ ম্যাচে আল ইত্তিহাদকে ৪-২ গোলে হারিয়ে দিয়েছে আল নাসর। জোড়া করেছেন দলের প্রধান তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

গতকাল সোমবার রাতে কিং সৌদ ইউনিভার্সিটির আল আওয়াল পার্কে গোলউৎসবের শুরুটা করেন রোনালদো। প্রথমার্ধের অতিরিক্ত সময়ের তৃতীয় মিনিটে গোল করেন তিনি।

বলা যায়, এই ম্যাচে আল ইত্তিহাদ রোনালদোর দলের বিপক্ষে তেমন কোনো সুবিধাই করতে পারেনি। টানা ৩ গোল হজম করে তারা।

অবশ্য তাদের ব্যাকফুটে চলে যাওয়ার কারণও আছে। ম্যাচের ৬৬ মিনিটে আল ইত্তিহাদের তারকা সুয়াইলেম আল ম্যানহালি লালকার্ড দেখেন। এতে ১০ দলের পরিণত হয় সফরকারীরা। সেই সুযোগটিই কাজে লাগায় রোনালদোর আল নাসর। গোল করে ব্যবধানও বাড়িয়ে নেয় তারা।

সুয়াইলেম লালকার্ড দেখার ৩ মিনিটের মাথায় দ্বিতীয় গোল হজম করে আল ইত্তিহাদ। নিজের দ্বিতীয় গোল করে আল নাসরকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন রোনালদো।

৭৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন আল নাসরের আব্দুলরহমান গরিব। এতে ৩ গোলের লিড নেয় আল নাসর। 

শেষ মুহূর্তে ম্যাচে ফেরার চেষ্টা করে আল ইত্তিহাদ। ৮৮ মিনিটে প্রথম গোল করে অতিথিরা। ব্যবধান কমান ফারাহ আল শামরানি (৩-১)। ৯২ মিনিটে গোল করে ব্যবধান ৩-২ তে নামিয়ে আনেন আল ইত্তিহাদের তারকা ফাবিনহো।

ম্যাচের একেবারে শেষ মুহূর্তে এসে আরও একটি গোল করে আল নাসর। ৯৫ মিনিটে মেসহারি আল নামিরের গোলে ৪-২ করে স্বাগতিকরা। অবশেষে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে আল নাসর।

সদ্য সমাপ্ত এই মৌসুমে আগেই চ্যাম্পিয়ন হয়ে গেছে আল হিলাল। ৩৪ ম্যাচে আল হিলালের পয়েন্ট ৯৬। আর ৮২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থেকে লিগ শেষ করেছে আল নাসর। তৃতীয় স্থানে থাকা আল আহলির পয়েন্ট ৬৫।

এমএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।