এমেরির সঙ্গে চুক্তির মেয়াদ ২০২৯ সাল পর্যন্ত নিলো ভিলা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৭ এএম, ২৮ মে ২০২৪

ইংলিশ প্রিমিয়ার লিগে দারুণ একটি মৌসুম শেষ করেছে অ্যাস্টন ভিলা। দুর্দান্ত খেলে সেরা চারে থেকে লিগ শেষ করেছে কারা। এর সুবাদে আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে কোয়ালিফাই করেছে ভিলা। ৪০ বছরেরও বেশি সময় পর ভিলাকে চ্যাম্পিয়ন্স লিগে ফেরাতে বড় অবদান রেখেছেন কোচ উনাই এমেরি।

দলকে দারুণ সফলতা এনে দেওয়ার গেল এপ্রিল মাসের শেষ দিকে এমেরির সঙ্গে চুক্তির মেয়াদ ২০২৭ পর্যন্ত বাড়িয়ে নেয় ভিলা। এতেও যেন কমই মনে হলো তাদের। যে কারণে আরও এক দফায় এমেরির সঙ্গে চুক্তি করলো ভিলা।

নতুন সিদ্ধান্তে এমেরির সঙ্গে চুক্তির মেয়াদ ৫ বছর বাড়িয়ে নিয়েছে ভিলা। সে হিসেবে ২০২৯ সাল পর্যন্ত ভিলাতে থাকবেন স্প্যানিশ এই কোচ। গতকাল সোমবার এমেরির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানোর কথা জানিয়েছে ক্লাবটি।

নতুন চুক্তির বিষয়ে ভিলা চেয়ারম্যান নাসেফ সাওয়ারিস বলেন, ‘আমরা ভিলাতে দারুণ কিছু করতে যাচ্ছি। যার মূলে রয়েছেন উনাই। আমরা আনন্দিত যে, তিনি ২০২৯ সাল পর্যন্ত ক্লাবের সঙ্গে একটি নতুন চুক্তি স্বাক্ষর করেছেন।’

২০২২ সালের অক্টোবরে লা লিগার ক্লাব ভিয়ারিয়াল থেকে ভিলাতে আসেন এমেরি। তিনি যখন দায়িত্ব নেন তখন রিলিগেশনের শঙ্কায় ভিলা। ওই মৌসুমেই স্প্যানিশ এই কোচের অধীনে দারুণভাবে ঘুরিয়ে দাঁড়িয়ে সপ্তমস্থানে চলে আসে ক্লাবটি। এবার তো ভিলাকে সেরা চারেই এনে দিয়েছেন এমেরি।

এমএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।