৯ বছর পর ম্যানইউ থেকে বিদায় নিচ্ছেন মার্শাল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:০৭ পিএম, ২৮ মে ২০২৪

২০১৫ সালের ১ সেপ্টেম্বর রেকর্ড দামে বিক্রি হয়ে ম্যানচেস্টার ইউনাইটেডে ঘাঁটি গেড়েছিলেন অ্যান্হোনি মার্শাল। কিশোর ফুটবলার কেনাবেচার সব রেকর্ড ভেঙে ৩৬ মিলিয়ন ইউরোর বিনিময়ে মার্শালের সঙ্গে চার বছরের চুক্তি করে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি।

শুরুটা যেমন রঙিন ছিল, শেষটা ছিল তেমনি ফ্যাকাশে। ৯ বছর ক্লাবকে সেবা দিয়েছেন। কিন্তু শেষটা সুন্দর করতে পারেননি মার্শাল। ২০২৩-২৪ মৌসুমের শেষ দিকে ইনজুরিতে পড়ে দলে অনিয়মিত হয়ে পড়েন ফরাসি এই ফরোয়ার্ড। গত এক মাস ধরে দলে বাইরে তিনি।

চলতি মৌসুম শেষে ম্যানইউর সঙ্গে চুক্তির মেয়াদ ফুুুরিয়ে যাবে মার্শালের। এরপর আর ক্লাবের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াবেন না তিনি। বিষয়টি এরইমধ্যে জানিয়ে দিয়েছেন ফরাসি এই তারকা।

গতকাল সোমবার মার্শাল জানিয়েছেন, জুনে মৌসুম শেষ হলেই ম্যানইউ থেকে বিদায় নেবেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যেমে নিজের প্রিয় ক্লাবকে বিদায় জানান মার্শাল।

পোস্টে মার্শাল লেখেন, ‘খুব আবেগের সঙ্গে আমি আজ তোমাকে বিদায় জানাতে লিখছি। ক্লাবে নয়টি অবিশ্বাস্য বছর পর, আমার ক্যারিয়ারে একটি নতুন অধ্যায় চালু করার সময় এসেছে। আপনারা আমাকে অটল সমর্থন জানিয়েছেন। ভালো সময় এবং কঠিন সময়ে পাশে ছিলেণ। আপনার আবেগ এবং আনুগত্য আমার জন্য অনুপ্রেরণার একটি ধ্রুব উত্স হিসেবে থাকবে।’

ফরাসি ক্লাব এএস মোনাকো থেকে ম্যানইউতে এসে ৩১৭টি ম্যাচ খেলেছেন মার্শাল। গোল করেছেন ৯০টি।

এমএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।