সিনেমায় এসে ইংরেজিতে কথা বলতে বাধ্য হলেন মেসি!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ২৯ মে ২০২৪

লিওনেল মেসি ইংরেজিতে কথা বলতে পারেন না, এই সত্যিটা জানেন অনেকেই। দীর্ঘদিন ধরে এটা ফুটবল সমর্থকদের কাছে চর্চিত বিষয়। ২০২৩ সালে যুক্তরাষ্ট্রে পাড়ি জমালেও এখন পর্যন্ত ইংরেজিটা শেখা হয়ে উঠেনি মেসির।

তবে এবার মেসি-ভক্তদের ভাগ্য সুপ্রসন্ন বলতে হয়। অবশেষে তাদের প্রিয় তারকার মুখে শোনা গেলো ইংরেজি। মুক্তির প্রতীক্ষায় থাকা হলিউড মুভি 'ব্যাড বয়েজ: রাইড অর ডাই'-এর সবশেষ ট্রেলারে শর্ট ক্যামিওতে দেখা গেছে মেসিকে।

ট্রেলারে দেখা যায়, মাইক লরের ভূমিকায় অভিনয় করা উইল স্মিথ আর মার্কাস বার্নেট্টের ভূমিকায় থাকা মার্টিন লরেন্সের বাড়ির দরজায় কড়া নাড়ছেন মেসি।

মেসির ক্যামিও ছিল খুবই ছোট। দরজা খোলার পর তিনি কেবল ইংরেজিতে প্রশ্ন করেন এটুকু-‘ব্যাড বয়েজ?’ ব্যাড বয়েজরা তার জবাবে মেসিকে বলেন, ‘রং হাউজ’। মানে ভুল বাড়িতে কড়া নেড়েছেন মেসি। এরপর আর্জেন্টাইন তারকার মুখের ওপরই দরজা বন্ধ করে দেন তারা।

ভক্তরা আরও বেশি কিছু আশা করেছিলেন। সেটি হয়নি। তবে অনেকে এটুকুতেই খুশি যে, শেষ পর্যন্ত তো মেসির মুখ থেকে ইংরেজি বেরিয়ে এলো! কেউ কেউ আবার সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘ইংরেজি শব্দটাও শুনতে স্প্যানিশের মতো লাগলো!’

এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।