ইউরো থেকে ছিটকে গেলেন ডি ইয়ং

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩২ এএম, ১১ জুন ২০২৪

স্কোয়াড ঘোষণার সময় থেকেই শঙ্কা ছিল, এবারের ইউরো চ্যাম্পিয়নশিপে খেলতে পারবেন নাকি পারবেন না ফ্রাঙ্কি ডি ইয়ং। শেষ পর্যন্ত ইউরো থেকে ছিটকে যেতেই হলো নেদারল্যান্ডসের এই বার্সা তারকাকে। ২৭ বছর বয়সী এই মিডফিল্ডার ইনজুরির সাথে যুদ্ধ করে পেরে উঠলেন না।

ডি ইয়ংয়ের বাদ পড়ার বিষয়টি এক আনুষ্ঠানিক বিবৃতিতে নিশ্চিত করেছে নেদারল্যান্ডস। বিবৃতিতে বলা হয়েছে, ‘ডি ইয়ংকে আমরা পাচ্ছি না। টুর্নামেন্টের কোন পর্যায়েই তাকে পুরোপুরি সুস্থ অবস্থায় পাওয়া যাবে না।’

ইউরোতে খেলতে না পেরে হতাশা প্রকাশ করেন ডি ইয়ং।

ইয়ং বলেন, ‘আমি খুব হতাশ যে ইউরোতে খেলতে পারছি না। আমরা গেল কয়েক সপ্তাহে অনেক কাজ করছি। কিন্তু আমার সুস্থ হতে আরো সময় লাগবে। বড় টুর্নামেন্টে দলের প্রতিনিধিত্ব করা যে কারোরই স্বপ্ন। তবে এবার মাঠের বাইরে থেকেই দলকে সমর্থন দিয়ে যাবো।’

জাতীয় দলের হয়ে ৫৪টি ম্যাচ খেলেছেন ডি ইয়ং। বার্সার শেষ ছয়টি ম্যাচে তিনি খেলতে পারেননি ইনজুরির কারণে। এজন্য বার্সাকেও দুষছেন ডাচ কোচ রোনাল্ড কোয়েম্যান।

কোয়েম্যান বলেন, ‘তারা ডি ইয়ংকে নিয়ে ঝুঁকি নিয়েছিল। যার দরুণ আমাদের ভুগতে হচ্ছে।’

আরআর/এমএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।