ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে গেলেন স্পেনের লাপোর্ত

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৫ পিএম, ১৪ জুন ২০২৪

চলতি মৌসুমটা আল নাসরের হয়ে দারুণ সময় কাটিয়েছেন স্পেনের সেন্টার ব্যাক আইমেরিক লাপোর্ত। স্প্যানিশ কোচ লুইস দে লা ফুয়েন্তে তার উপর ভরসাও করেছিলেন অনেক।

কিন্তু ইউরোতে গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে নামার আগে দুঃসংবাদ পেলেন সাবেক এই ম্যানসিটি তারকা। পেশির চোটের কারণে প্রথম ম্যাচে খেলা হবে না তার।

জাতীয় দলের হয়ে বর্তমানে জার্মানিতে অবস্থান করছেন লাপোর্ত। এ সময়েই অনুশীলনে পেশিতে চোট পান তিনি। চোটের পর থেকেই অনিশ্চিত হতে থাকে তার ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলা। যদিও চোট থেকে সেরে উঠতে কাজ শুরু করেছেন তিনি।

এর আগে সৌদি কিংস কাপের ফাইনালেও তিনি খেলেননি। লাপোর্ত না থাকায় স্প্যানিশ কোচকে আবার নতুন করে সেন্টার ব্যাক জুটি নিয়ে কাজ করতে হবে।

তাই বলা যায়, ২০১৮ বিশ্বকাপের রানার্সআপ ও ২০২২ বিশ্বকাপে তৃতীয় হওয়া ক্রোয়েশিয়ার বিপক্ষে জয় পেতে হলে নিজেদের সেরা লাইনআপই খেলাতে হবে তাদেরকে।

আরআর/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।