প্রিমিয়ার কাবাডিতে চ্যাম্পিয়ন নৌবাহিনী

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ০২ অক্টোবর ২০২২

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ভাসাবী ফ্যাশন্স লিমিটেডের পৃষ্ঠপোষকতায় আয়োজিত ১৭ তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নৌবাহিনী। সুপার সিক্স পর্বে বাংলাদেশ নৌবাহিনী সর্বাধিক ১০ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

রানার্সআপ হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তারা সুপার সিক্সে পেয়েছে ৮ পয়েন্ট, ৬ পয়েন্ট নিয়ে তৃতীয় হয়েছে বাংলাদেশ পুলিশ। অন্য তিন দলের মধ্যে ৪ পয়েন্ট নিয়ে বাংলাদেশ বিমানবাহিনী চতুর্থ, ২ পয়েন্ট নিয়ে বাংলাদেশ জেল পঞ্চম এবং কোন পয়েন্ট না পাওয়া আজাদ স্পোর্টিং ক্লাব হয়েছে ষষ্ঠ।

শনিবার কাবাডি স্টেডিয়ামে লিগের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেছেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক, বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ সভাপতি আবদুছ ছালাম আজাদ, ভাসানী ফ্যাশন্সের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল মো. সাইফুল আলম (অব.), যুগ্ম সম্পাদক, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট-১) গাজী মো. মোজাম্মেল হক, এস এম নেওয়াজ সোহাগ ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব মাসুদুর রহমান চুন্নু।

আরআই/এসএএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।