শেষ মুহূর্তের গোলে জিতলো বার্সা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৪৬ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

আবারও পয়েন্ট হারানোর শঙ্কায় পড়ে গিয়েছিলো বার্সেলোনা। শনিবার রাতে সেল্টা ভিগোর মাঠে গিয়ে শেষ মুহূর্তে রবার্ট লেওয়ানডস্কির পেনাল্টি গোলে কোনোমতে জয় নিয়ে ঘরে ফিরলো বার্সা ফুটবলাররা। সেল্টা ভিগোকে তারা হারিয়েছে ২-১ ব্যবধানে।

বার্সার হয়ে গোল দুটিই করেছেন পোলিশ তারকা লেওয়ানডস্কি। তবে, ৯০+৭ মিনিটে পেনাল্টি থেকে করা তার গোলটিই বার্সাকে জয় উপহার দেয়। এই জয়ের ফলে ২৫ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে লা লিগার টেবিলে তৃতীয় অবস্থানে রয়েছে বার্সেলোনা। ২৪ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ।

মাচের প্রথমার্ধে প্রায় গোলই করতে পারছিলো না বার্সা। তবে, একেবারে শেষ মুহূর্তে (৪৫তম মিনিট) গিয়ে সেল্টার জাল খুঁজে পায় লেওয়ানডস্কির শট। লামিলে ইয়ামাল বক্সের প্রান্তে লেওয়ানডস্কিকে খুঁজে পান। তার পাস থেকে বল পেয়েই সেল্টার জালে জড়িয়ে দেন লেওয়ানডস্কি।

বিরতির ২ মিনিট পরই (৪৭তম মিনিটে) সেল্টাকে সমতায় ফিরিয়ে দেন ইয়াগো আসপাস। ১-১ গোলের সমতাতে খেলা শেষ হতে যাচ্ছিলো। কিন্তু ইনজুরি সময়ে পেনাল্টি পেয়ে যায় বার্সা। ৯০+৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে লেওয়ানডস্কি জয় উপহার দেন কাতালানদের।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।