ক্লাব কাপ হকি

আবাহনীর সহজ জয় ও আতশবাজিতে উদ্বোধন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:২৮ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২৪

দীর্ঘ ২৭ মাস পর ঘরোয়া হকির যাত্রাটা ব্যতিক্রমই করে রাখলো বাংলাদেশ হকি ফেডারেশন। বৃহস্পতিবার মওলানা ভাসানী স্টেডিয়ামে শুরু হয়েছে ১৩তম ক্লাব হকি।

প্রথম দিনের দুই ম্যাচের মাঝে হলো আনুষ্ঠানিক উদ্বোধন। প্রধান অতিথি যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপনের উপিস্থিতিতে উদ্বোধন হলো মৌসুমের প্রথম টুর্নামেন্ট। সংক্ষিপ্ত উদ্বোধনের শেষটা রাঙানো হলো আতশবাজির ঝলকানিতে। ঘরোয়া হকির শুরুতে এমন দৃশ্য বিরল।

বিকেলে প্রথম ম্যাচে আবাহনী প্রত্যাশিত জয়ই পেয়েছে। অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবকে ৫-১ গোলে হারিয়েছে আকাশি-নীলরা। গ্রুপের প্রথম ম্যাচ জিতে সেমিফাইনালের পথটাও পরিষ্কার করলো সাবেক চ্যাম্পিয়নরা।

লিড নিতে বেশি সময় নেয়নি আবাহনী। প্রথম মিনিটে মেহেদি হাসানের গোল করে এগিয়ে দেন দলকে। এর ৮ মিনিট পর ওবায়দুল হাসান জয় গোল করলে প্রথম কোয়ার্টারে ২-০ ব্যবধানে এগিয়ে যায় আবাহনী।

২৩ ও ২৪ মিনিটে গোল করে আবাহনীকে ৪-০ গোলে লিড এনে দেন মোহামেডান থেকে এবার আবাহনীতে যোগ দেওয়া আশরাফুল ইসলাম। প্রথমার্ধে ৪-০ গোলে এগিয়ে থেকে আবাহনী তৃতীয় কোয়ার্টারের শেষের দিকে গিয়ে একটি গোল হজম করে।

তাতে তাদের বড় ব্যবধানের জয়ের পথে কাঁটা হতে পারেনি অ্যাজাক্স। শেষ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে ৪-১ করেন তাদের ফরহাদ আহমেদ সিটুল।

আরআই/এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।