ক্লাব কাপ হকি

মোহামেডানের জালে ৫ গোল মেরিনার্সের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

মোহামেডান ও মেরিনার ইয়াংস ক্লাবের সেমিফাইনাল নিশ্চিত হয়েছিল আগেই। ক্লাব হকিতে দুই দলের লড়াই ছিল গ্রুপসেরা হওয়ার। যে লড়াইয়ে দলের শক্তি বাড়াতে মোহামেডান ও মেরিনার্স উড়িয়ে এনেছিল বিদেশি খেলোয়াড়।

আগে থেকেই মেরিনার্সে খেলছিলেন এক ভারতীয়। রিও অলিম্পিকে খেলা প্রদ্বীপ মোরের সঙ্গে এ ম্যাচে যোগ হয়েছিলেন আরো দুই ভারতীয় অজয় যাদব ও দিপক।

মোহামেডান এ ম্যাচের জন্য উড়িয়ে এনেছিলেন নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া ও নেদারল্যান্ডস থেকে ৩ খেলোয়াড়। তবে বিদেশি এনেও মোহামেডান মাঠে ছিল পুরোপুরি সাদাকালো। মেরিনার্সের সামনে দাঁড়াতেই পারেনি তারা। হেরেছে ৫-১ গোলে।

শুরু থেকেই মোহামেডানকে চেপে ধরে মেরিনার্স। অষ্টম মিনিটে ভারতীয় প্রদীপ মোরের গোলে এগিয়ে যায় তারা। সমতায় ফিরতে অবশ্য বেশি সময় নেয়নি সাদা-কালোরা। নিউজিল্যান্ডের চার্ল উলরিচের গোলে সমতায় ফেরে মোহামেডান। পরের মিনিটেই আবারো এগিয়ে যায় মেরিনার্স। অভিজ্ঞ ফরোয়ার্ড মাঈনুল ইসলাম কৌশিকের গোলে ২-১ ব্যবধানে লিড নেয় তারা।

তৃতীয় কোয়ার্টারের প্রথম মিনিটেই দারুণ এক ফিল্ড গোলে ব্যবধান ৩-১ এ বাড়িয়ে দেন মিলন। ৩৭ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করেন সোহানুর রহমান সবুজ (৪-১)। চতুর্থ ও শেষ কোয়ার্টারে মাঈনুল ইসলাম কৌশিক গোল করে ব্যবধান ৫-১ করেন।

বড় হারের কারণ হিসেবে মোহামেডানের কোচ শহিদুল্লাহ টিটু বলেন, ‘তিন বিদেশি এসে বিশ্রামের বেশি সময় পাননি। এখানকার কন্ডিশনের সঙ্গে খাপ খাওয়ানোরও একটা ব্যাপার আছে। আমাদের খেলোয়াড়রা বিদেশিদের ওপর বেশি নির্ভর হয়ে পড়েছিলেন। ধারণা ছিল, তিন বিদেশিই সবকিছু করে দেবেন। এই নির্ভরশীলতায় আমাদের ক্ষতি করেছে। আশা করি, আগামী ম্যাচে বিদেশিরা আরো ভালো খেলবে।’

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।