হাথুরুকে নিয়ে বোর্ড কর্তাদের বৈঠক হয়নি, বেঁচে যাচ্ছেন এ যাত্রায়!

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১২:০৪ এএম, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

চন্ডিকা হাথুরুসিংহেকে কি কারণ দর্শানো নোটিশ দেবে বিসিবি? হাথুরু-ইস্যুতে সিদ্ধান্ত নেওয়ার আগে আজ বুধবার শেরে বাংলায় বিসিবির শীর্ষ কর্তাদের নিয়ে বসার কথা ছিল বোর্ডপ্রধান নাজমুল হাসান পাপনের। ফলে বিকেল গড়াতেই শেরে বাংলায় সংবাদকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য।

রংপুর রাইডার্স আর ফরচুন বরিশাল ম্যচ চলাকালীন বারবার শেরে বাংলার গ্র্যান্ডস্টান্ডের তিনতলায় বিসিবি প্রেসিডেন্ট বক্সে খোঁজ নেওয়া হলো। বিসিবি বিগবস কি মিটিংয়ে বসেছেন? একসময় শোনা গেল, নাজমুল হাসান পাপন সংসদে ব্যস্ত। আসতে দেরি হবে।

কিন্তু রাত পৌনে ১০টা নাগাদ জানা গেল, শেষ পর্যন্ত আর আজ হোম অব ক্রিকেটে আসেননি বোর্ড সভাপতি। বিসিবির দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে, হাথুরুকে নিয়ে শীর্ষ কর্তাদের যে বৈঠক হওয়ার কথা ছিল, আর হয়নি।

তার মানে ক্রিকইনফোকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে হাথুরুর বিতর্কিত উক্তি নিয়ে বিসিবির সিদ্ধান্ত অজানাই থেকে গেল। বোর্ড ঘনিষ্ঠ এক সূত্রে জানা গেছে, শেষ পর্যন্ত হাথুরু পার পেয়ে যেতে পারেন।

একটি অসমর্থিত সূত্রের দাবি, হাথুরু নাকি বোর্ডকে জানিয়েছেন ক্রিকইনফোতে যেভাবে তার কথা এসেছে, তিনি সেভাবে বলেননি। মানে 'বিপিএল দেখে আমি হতাশ হয়ে টিভি বন্ধ করে দেই' এটা বলেননি। তার বক্তব্য অতিরঞ্জিত করে উপস্থাপন করা হয়েছে।

এআরবি/এমএমআর/এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।