চলে গেছেন মোহামেডানের তিন বিদেশি খেলোয়াড়

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ০৩ মার্চ ২০২৪

অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও নেদারল্যান্ডস থেকে তিন খেলোয়াড় উড়িয়ে এনেও ক্লাব কাপ হকির সেমিফাইনাল থেকে বিদায় নিতে হয়েছিলো মোহামেডানকে। গ্রুপের শেষ ম্যাচে মেরিনার্সের বিপক্ষে এবং সেমিফাইনালে আবাহনীর বিপক্ষে ওই তিনজনকে খেলিয়েছিল সাদা-কালোরা। দুই ম্যাচেই হেরেছে তারা।

ক্লাব কাপে মোহামেডানের জার্সিতে তেমন কিছু করতে না পারা ওই তিন খেলোয়াড় রোববার ফিরে গেছেন। এখন লিগের জন্য মোহামেডান নতুন বিদেশি খেলোয়াড়ের সন্ধানে নেমেছে। সাদা-কালোরা অন্য কোথাও নয়, দক্ষিণ এশিয়ায় খেলোয়াড় খুঁজছে।

মোহামেডানের কোচ শহিদুল্লাহ টিটু বলেছেন, ‘আমাদের লিগের জন্য ভারত বা পাকিস্তানের খেলোয়াড়রই ভালো হবে। তবে এখন এই দুই দেশের ভালো খেলোয়াড় পাওয়াও সমস্যা। ভারতে লিগ চলছে, পাকিস্তানের খেলোয়াড় আনলে ভিসা পেতে সমস্যা হয়। ভারতের কয়েকজনের সঙ্গে যোগাযোগ চলছে। দেখি কি হয়।’

প্রিমিয়ার লিগ শুরু হবে ৮ মার্চ। ১২ টি ক্লাব প্রিমিয়ার লিগে অংশ নেওয়ার কথা থাকলেও সোনালী ব্যাংক দল গঠন করেনি। তাই একটি ক্লাব কম নিয়েই লিগ মাঠে গড়াতে যাচ্ছে। সিঙ্গেল লিগের পর ৬ দল নিয়ে হবে সুপার লিগ।

ফিকশ্চার অনুযায়ী ৮ মার্চ উদ্বোধনী ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন মেরিনার ইয়াংসের বিপক্ষে খেলবে ঊষা ক্রীড়া চক্র। দিনের দ্বিতীয় ম্যাচে আবাহনীর প্রতিপক্ষ দিলকুশা স্পোর্টিং ক্লাব। মোহামেডান প্রথম মাঠে নামবে ৯ মার্চ, প্রতিপক্ষ আজাদ স্পোর্টিং ক্লাব।

লিগের অন্য ৫ দল হচ্ছে- বাংলাদেশ স্পোর্টিং ক্লাব, অ্যাজাক্স স্পোটিং ক্লাব, পুলিশ স্পোর্টিং ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও সাধারণ বীমা স্পোর্টিং ক্লাব।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।