ঢাকা আইনজীবী সমিতির ক্রীড়া সম্পাদক ওয়াকিলুর

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৪ পিএম, ০৪ মার্চ ২০২৪

 

ঢাকা আইনজীবী সমিতির ক্রীড়া সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী মো. ওয়াকিলুর রহমান। ২৮ ও ২৯ ফেব্রুয়ারি দুইদিনব্যাপী নির্বাচনে তিনি আওয়ামী লীগপন্থী আইনজীবীদের সংগঠন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের মনোনীত প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। দ্বিতীয় সর্বোচ্চ ৫৬৩৪ ভোট পেয়ে ক্রীড়া সম্পাদক নির্বাচিত হয়েছেন তিনি।

ওয়াকিলুর রহমান কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার আদমপুর গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুর রহমানের পুত্র। তিনি ওয়েস্ট কোস্ট ইউনিভার্সিটিতে আন্তর্জাতিক বাণিজ্যিক আইনে মাস্টার্স, যুক্তরাজ্যের ইউনিভার্টিটি অফ লন্ডন থেকে আইন বিষয়ে অনার্স, লন্ডন স্কুল অফ বিজনেস অ্যান্ড কম্পিউটিং কলেজ থেকে ব্যবসা ব্যবস্থাপনা উপর ডিপ্লোমা, যুক্তরাজ্যের লন্ডন ওয়েস্টমিনিস্টার কলেজ থেকে ব্যবসায় প্রসাশন এর উপর এডভান্স ডিপ্লোমা নিয়ে পড়েছেন করেছেন।

বাংলাদেশ ছাত্রলীগ ও যুক্তরাজ্য শাখার সাবেক সহসভাপতি ও যুক্তরাজ্য যুবলীগের সাবেক সদস্য অ্যাড. মো. ওয়াকিলুর রহমান বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্তমান কেন্দ্রীয় কমিটির সদস্য। এছাড়াও তিনি বিভিন্ন সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

আরআই/এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।