প্রিমিয়ার হকি লিগ

আবাহনীর সামনে যে সমীকরণ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ১৩ এপ্রিল ২০২৪

সবচেয়ে বেশি বাজেটের দল তৈরি করেও ঘরোয়া হকিতে সুবিধা করতে পারছে না আবাহনী। ক্লাব কাপের ফাইনালে উঠেও শিরোপা উদ্ধার করা হয়নি, হেরে গেছে মেরিনার্সের কাছে। আকাশি-হলুদ সমর্থকরা আশায় বুক বেঁধেছিল প্রিমিয়ার লিগ নিয়ে। বেশ ভালোভাবেই শিরোপার দিকে দৌড়াচ্ছিল সাবেক চ্যাম্পিয়নরা। টানা ৮ ম্যাচ জয়ের পর ছন্দপতন হয় আবাহনীর।

প্রথম পর্বের শেষ দুই ম্যাচে মোহামেডানের বিপক্ষে ১-১ গোলে ড্র আর মেরিনার্সের কাছে ২-১ গোলে হারের পর থেকেই আবাহনী লাইনচ্যুত। সুপার সিক্সের দুই ম্যাচ শেষে তারা এখন টেবিলে দুইয়ে মেরিনার্স ও ঊষার সঙ্গে যৌথভাবে। এই তিন দলের পয়েন্ট ২৮, মোহামেডানের ৩২।

এ অবস্থা থেকেও লিগ শিরোপা জয়ের সম্ভাবনা আছে আবাহনীর। তাদের সমীকরণ মেলাতে পারে কেবল মোহামেডানের হার। আবাহনী রোববার সন্ধ্যায় খেলতে নামবে ঊষা ক্রীড়া চক্রের বিপক্ষে। তার আগে বিকেলের ম্যাচে যদি মেরিনার্সকে হারিয়ে দেয় মোহামেডান তাহলে আশা ফিঁকে হয়ে যাবে আবাহনীর। আর মোহামেডান হারলে আবার জমে যাবে লিগ।

ঊষার বিপক্ষে ম্যাচের পর আবাহনীর ম্যাচ বাকি থাকবে অ্যাজাক্স ও মোহামেডানের বিপক্ষে। ১৯ এপ্রিল মোহামেডান ও আবাহনীর ম্যাচ দিয়ে শেষ হবে লিগ। মোহামেডান যদি হারে তাহলে সম্ভাবনা তৈরি হতে পারে আবাহনীর সামনে। শেষ ম্যাচটি শিরোপা নির্ধারণী লড়াইয়ে পরিণত হলে দর্শকদের জন্য বাড়তি খোরাক হবে। আবাহনী সমর্থকরা এখন মোহামেডানের অকল্যাণই বেশি যাচ্ছে।

আরআই/এমএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।