আবাহনীর বিপক্ষে জিমিকে খেলতে না দিলে লিগ বর্জন করবে মোহামেডান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ১৭ এপ্রিল ২০২৪

শুক্রবার মোহামেডান-আবাহনী প্রিমিয়ার হকি লিগের অঘোষিত ফাইনাল। এ ম্যাচ জিতলেই চ্যাম্পিয়ন মোহামেডান। অথচ এ ম্যাচ না খেলে লিগ বর্জনের হুমকি দিলো সাদা-কালো শিবিরি। যারা এখন পয়েন্ট টেবিলে সবার ওপরে।

মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডাইরেক্টর ইন-চার্জ অফ অ্যাডিমিনিস্ট্রেশন কাজী ফিরোজ রশীদ স্বাক্ষরিত এক চিঠিতে বুধবার সন্ধ্যায় লিগ বর্জনের হুমকি দিয়েছে ক্লাবটি।

দলের অধিনায়ক ও দেশসেরা খেলোয়াড় রাসেল মাহমুদ জিমি হলুদ কার্ডের কারণে আবাহনীর বিপক্ষে ম্যাচ খেলতে পারবেন না- ফেডারেশন থেকে এমন চিঠি পাওয়ার পরই বাইলজ ভঙ্গের অভিযোগ তুলে এমন কঠিন সিদ্ধান্তের কথা জানিয়েছে মোহামেডান।

মঙ্গলবার ঊষার বিপক্ষে ম্যাচে হলুদ কার্ড পেয়েছিলেন জিমি। এটি লিগে তার তৃতীয় হলুদ কার্ড। মোহামেডানের অভিযোগ- বাইলজে আছে কেনো খেলোয়াড়ের দুটি হলুদ কার্ড হলে ফেডারেশন লিখিতভাবে ক্লাবকে ওই খেলোয়াড়ের বিষয়ে সাবধান করার কথা; কিন্তু জিমি দুই কার্ড পাওয়ার পর কোনো চিঠি না দিয়ে সরাসরি নিষিদ্ধের চিঠি দিয়েছে ফেডারেশন। যেহেতু ফেডারেশন বাইলজের ১৫(ক) ধারা সঠিকভাবে অনুসরণ করেনি, তাই জিমিকে শেষ ম্যাচে খেলতে দেওয়ার দাবি জানিয়েছে সাবেক চ্যাম্পিয়নরা।

১৬ এপ্রিল দেওয়া জিমিকে নিষিদ্ধের পত্রটি প্রত্যাহার না করলে মোহামেডান লিগে অংশ না নিতে বাধ্য হবে বলেও জানিয়েছে ফেডারেশনের সভাপতি বরাবর লেখা চিঠিতে।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।