প্রিমিয়ার হকি লিগ

রোববার মোহামেডানের সংবাদ সম্মেলন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:০৬ পিএম, ২০ এপ্রিল ২০২৪

বাংলাদেশ হকি ফেডারেশনের পক্ষপাতমূলক আচরণ ও অনিয়মের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ডেকেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। আগামীকাল (রোবববার) সকাল ১১টায় ক্লাব প্যাভিলিয়নে এই সংবাদ সম্মেলনে নিজেদের অবস্থান মতামত ব্যক্ত করবেন ক্লাবের কর্মকর্তারা।

শুক্রবার আবাহনীর বিপক্ষে ম্যাচের ১৭ মিনিট বাকি থাকতে মোহামেডান খেলতে অস্বীকৃত জানায় আম্পায়ারের সিদ্ধান্তের প্রতিবাদে। একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই দলের খেলোয়াড়রা মারামারিতে লিপ্ত হলে আম্পায়ার মোহামেডানের ২ জন ও আবাহনীকের ১ জনকে লালকার্ড দেখান।

সেই সঙ্গে দুইদলের একজন করে খেলোয়াড়কে দেখানো হয় হলুদ কার্ড। এ অবস্থায় মোহামেডান রিভিউয়ের আবেদন করলেও ওমানের আম্পায়ার তাতে কর্ণপাত করেননি।

আগের ম্যাচে জিমিকে হলদু কার্ড দেখিয়েছিলেন এই ওমানি আম্পায়ার। মোহামেডানের অভিযোগ, ফেডারেশন এই আম্পায়ার দিয়ে মোহামেডানের বিরুদ্ধে একটার পর একটা অন্যায় সিদ্ধান্ত নিয়েছে। যে কারণে ৩-২ গোলে এগিয়ে থাকা ম্যাচটিতেও তারা খেলতে অস্বীকৃতি জানায়।

মোহামেডান না খেলায় আবাহনীকে ৫-০ গোলে বিজয়ী ঘোষণা করে ফেডারেশন। এ অবস্থায় মোহামেডানের সর্বশেষ বক্তব্য কি তা আনুষ্ঠানিকভাবে জানাতে রোববার সংবাদ সম্মেলন ডেকেছে।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।