ফুলহ্যামকে হারিয়ে আর্সেনালকে ধরে ফেললো লিভারপুল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:২৮ এএম, ২২ এপ্রিল ২০২৪

ইংলিশ প্রিমিয়ার লিগের লড়াইটা বেশ ভালোই জমে উঠেছে। ম্যানসিটি, আর্সেনাল এবং লিভারপুল - এই তিন দলই রয়েছে শিরোপা দৌড়ে। আগেরদিনই ম্যানচেস্টার সিটিকে পেছনে ফেলে লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছিলো আর্সেনাল। পরেরদিনই, আজ রোববার রাতে ফুলহ্যামের মুখোমুখি হয় অলরেডরা। ফুলহ্যমকে তাদেরই মাটিতে ৩-১ গোলে হারিয়ে আসলো লিভারপুল।

ফুলহ্যামের বিপক্ষে এই জয়ে পয়েন্ট টেবিলে আর্সেনালকে ছুঁয়ে ফেললো অল রেডরা। যদিও গোল ব্যবধানে পিছিয়ে লিভারপুল, শীর্ষে আর্সেনালই। তবে, ৩৩টি করে ম্যাচ খেলেছে আর্সেনাল এবং লিভারপুল। পয়েন্ট ৭৪ করে। ৩২ ম্যাচ খেলে ম্যান সিটির পয়েন্ট ৭৩। পরের ম্যাচ জিতলে তারাই নিরঙ্কুশভাবে শীর্ষে উঠে যাবে।

ক্রাভেন কটেজে প্রথমে গোল করে লিভারপুলকে এগিয়ে দেন ট্রেন্ট আলেকজান্ডার আরনল্ড। ৩২তম মিনেটে প্রথম গোলটি করেন তিনি। প্রথমার্ধ শেষ হওয়ার খানিক আগে (৪৫+২ মিনিটে) গোল করে ফুলহ্যামকে সমতায় ফেরান তিমোথি কাস্টাগনে।

৫৩ মিনিটে লিভারপুলের দ্বিতীয় গোল করেন রায়ান গ্রাবেনবার্খ। ৭২তম মিনিটে গোল করে লিভারপুলের জয় নিশ্চিত করেন দিয়েগো জোতা।

আইএইচএস/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।