এবার ‘পাঠাও’ ইউজাররা ‘সোয়াপ’ এ পাবেন এক্সট্রা ক্যাশ সুবিধা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২১ এএম, ২২ জানুয়ারি ২০২২

দেশের ডিজিটাল সার্ভিস সেক্টরের মার্কেট লিডার ‘পাঠাও লিমিটেড’ সম্প্রতি বাংলাদেশের প্রথম সি২বি এবং সি২বি২সি মার্কেটপ্লেস ‘সোয়াপ’ এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। রাজধানীর গুলশান ২ এ পাঠাও এর কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন পাঠাও-এর মার্কেটিং অ্যান্ড পিআর ডিরেক্টর সৈয়দা নাবিলা মাহবুব এবং ‘সোয়াপ’-এর চিফ অপারেটিং অফিসার তন্ময় সাহা ও উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এই চুক্তির ফলে ইউজাররা ‘পাঠাও-এর লয়্যালিটি প্রোগ্রাম’ পাঠাও পয়েন্টস ব্যবহার করে ‘সোয়াপ’-এ স্মার্টফোন, ল্যাপটপ, গ্যাজেট বা অন্যান্য পণ্য বিক্রি কিংবা বিনিময়ে ১৫% পর্যন্ত বাড়তি ‘এক্সট্রা ক্যাশ’ পেতে পারবেন। এছাড়া যেসব ব্যবহারকারীর পয়েন্টস বেশি ও অবস্থান ওপরের সারিতে, তাদের জন্য আছে আরো আকর্ষণীয় অফার। পাঠাও-এর লয়্যালিটি প্রোগ্রামের ইউজাররা সারাদেশের লাইভওয়্যার আউটলেটগুলোতেও নানা অফার এবং সুবিধা পাবেন।

পাঠাওয়ের ইউজাররা এসব অফারসমূহ ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত উপভোগ করতে পারবেন। এছাড়াও, পাঠাও পয়েন্টস রিডিম বা ব্যবহারে কোনো অভিযোগ থাকলে তা সমাধানের জন্য সার্বক্ষণিক খোলা রয়েছে পাঠাও-এর হটলাইন।

লয়্যালিটি প্রোগ্রাম পাঠাও পয়েন্টস পাঠাওয়ের নিয়মিত ইউজারদেরকে প্ল্যাটফর্মটির বিভিন্ন সার্ভিস ও জনপ্রিয় ব্র্যান্ডগুলোতে কেনাকাটা এবং সেবাগ্রহণে আকর্ষণীয় অফার ও অন্যান্য সুবিধা দিয়ে আসছে।

 আইএইচআর/জেএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]