কুইজ খেলেই জিতে নিন প্লেনের টিকিট

ভ্রমণ ডেস্ক
ভ্রমণ ডেস্ক ভ্রমণ ডেস্ক
প্রকাশিত: ০১:০৩ পিএম, ১৫ জানুয়ারি ২০২৩

‘ফ্লাই এয়ার বিডি-জাগো নিউজ কুইজ প্রতিযোগিতা’য় অংশগ্রহণ করে খুব সহজেই জিততে পারেন প্লেনের টিকিট।

চলতি মাসের ৫ জানুয়ারি থেকে শুরু হওয়া এ কুইজ প্রতিযোগিতা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। প্রতিদিন ৫টি করে মোট ১৩৫টি প্রশ্নের উত্তর দিতে হবে। একজন প্রতিযোগী প্রতিদিন প্রশ্নের উত্তর দিতে পারবেন।

অংশগ্রহণকারীদের মধ্যে থেকে সর্বোচ্চ উত্তরদাতা তিনজনকে নির্বাচিত করা হবে। এই তিনজনের মধ্য থেকে প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান নির্ধারণ করা হবে।

সর্বোচ্চ উত্তরদাতা তিনজনের বেশি হলে কিংবা একই নম্বরে কয়েকজন অবস্থান করলে লটারির মাধ্যমে নির্বাচিত করা হবে। বিজয়ীদের ফেব্রুয়ারি মাসে ফ্লাই এয়ার বিডির পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

কুইজ খেলেই জিতে নিন প্লেনের টিকিট

বিজয়ীদের সঙ্গে ই-মেইল ও মোবাইলে যোগাযোগ করা হবে। তাদের তালিকা jagonews24.com ও ফেসবুক পেজে প্রকাশিত হবে। এ ক্ষেত্রে প্রতিযোগীদের ই-মেইল ও মোবাইল নম্বর সচল থাকা আবশ্যক।

কুইজ প্রতিযোগিতার নিয়মাবলী-

>> বাংলাদেশি যে কেউ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

>> প্রত্যেক প্রতিযোগীকে নিজের নাম, মোবাইল নম্বর ও ই-মেইল দিয়ে নিবন্ধন করতে হবে। একটি মোবাইল নম্বর দিয়ে একবারই নিবন্ধন করা যাবে।

>> জাগো নিউজ ও উক্ত আয়োজনের সঙ্গে সংশ্লিষ্ট কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন না।

ফ্লাই এয়ার বিডি-জাগো নিউজ কুইজ প্রতিযাগিতায়’ অংশ নিতে এখানে ক্লিক করুন।

জেএমএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।