৩৫ হাজার টাকায় ব্যাংককে ৪ রাত

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৫ পিএম, ১৯ ডিসেম্বর ২০১৮

বিমান ভাড়া, হোটেল, খাবার-দাবার এমনকি থাইল্যান্ডের প্রধান আকর্ষণ ব্যাংকক ও পাতায়া চষে বেড়ানো যাবে। তা-ও আবার চার রাত। আর এসবই থাকছে একটি প্যাকেজ। এতে সবমিলিয়ে খরচ পড়বে মাত্র ৩৫ হাজার ২০০ টাকা। চার রাতের আকর্ষণীয় প্যাকেজের এই অফারটি দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ। এতদিন আকর্ষণীয় এই অফারের অপেক্ষায় ছিলেন ভ্রমণপিপাসু সবশ্রেণির মানুষ। অপেক্ষার প্রহর গোনা এবার শেষ হলো।

বুধবার সকালে রিজেন্ট প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া জাগো নিউজকে নতুন আকর্ষণীয় মূল্যের লোভনীয় এই প্যাকেজের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আমরা জানি, প্রতিবছর এই সময়ে দেশ-বিদেশে বেড়ানো ভ্রমণপিপাসু সব শ্রেণির মানুষ আকর্ষণীয় অফারের অপেক্ষায় থাকেন। তাদের চাহিদা ও সামর্থ্যের কথা চিন্তা করেই আমরা এই প্যাকেজ ঘোষণা করেছি।’

তিনি বলেন, ‘দেশ-বিদেশে বেড়ানো সাশ্রয়ী হওয়ায় প্রতিবছর এই আকর্ষণীয় অফারের আওতায় বিপুলসংখ্যক ভ্রমণপিপাসু উপকৃত হচ্ছেন। ২০১৩ সাল থেকে এ ধরনের বিশেষ প্যাকেজের অফার দিয়ে আসছে রিজেন্ট এয়ারওয়েজ।’

উক্ত প্যাকেজের আওতায় ব্যাংককে দুই রাত এবং পাতায়ায় দুই রাত্রী যাপন করতে পারবেন যাত্রীরা। রাখা হবে লা ফিনিক্স, ম্যানহাটন ও ওয়েলকাম প্লাজা হোটেলে। থাকবে হোটেল এয়ারপোর্ট ট্রান্সফারের সুবিধা।

বিগত মাসেও ছাড়ের অফার দেয় রিজেন্ট। অফারে ট্যাক্সসহ ঢাকা থেকে কলকাতায় যাওয়া-আসা ৯ হাজার ৪৯৯ টাকা, ব্যাংকক ১৪ হাজার ৯৯৯ টাকা, সিঙ্গাপুর ১৮ হাজার ৯৯৯ টাকা, কুয়ালালামপুর ১৯ হাজার ৯৯৯ টাকা, মাসকাট ২৪ হাজার ৪৯৯ টাকা, দোহা ২৫ হাজার ৯৯৯ টাকা, অভ্যন্তরীণ রুট চট্টগ্রাম ৪ হাজার ২৯৯ টাকা, কক্সবাজার ৬ হাজার ২৯৯ টাকা, সৈয়দপুর ৪ হাজার ২৯৯ টাকা ও যশোরে যাওয়া-আসার মূল্য নির্ধারণ করা হয় ৪ হাজার ১৯৯ টাকা।

এ ছাড়া চট্টগ্রাম থেকে কলকাতায় যাওয়া-আসা ৯ হাজার ৪৯৯ টাকা, ব্যাংকক ১৭ হাজার ৯৯৯ টাকা, মাসকাট ২৪ হাজার ৪৯৯ টাকা, দোহা ২৫ হাজার ৯৯৯ টাকা ও ঢাকায় যাওয়া-আসার জন্য নির্ধারন করা হয়েছে ৪ হাজার ২৯৯ টাকা।

আরএম/এসআর/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :