ওয়ান্ডার উইমেন অ্যাওয়ার্ড পেলেন আইনজীবীসহ ১৪ নারী

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪১ পিএম, ০৮ মার্চ ২০২৪

আন্তর্জাতিক নারী দিবসে ওয়ান্ডার উইমেন অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের একজন নারী আইনজীবীসহ ১৪ জন।

নারী দিবস উপলক্ষে ৬ মার্চ পাওয়ার অফ ওয়ান্ডার ওম্যান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবকে এমপি মেহের আফরোজ চুমকি।

ওয়ান্ডার ওম্যান অ্যাওয়ার্ডে ভূষিত আইনজীবী হলেন অ্যাডভোকেট জেসমিন সুলাতানা। তিনি সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটিতে সহ-সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।

জেসমিন সুলাতানা জাগো নিউজকে বলেন, ভালো লাগছে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকির কাছ থেকে পদকটি গ্রহণ করেছি বলে। ধন্যবাদ সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদকসহ সবাইকে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের অতিরিক্ত সচিব ও পরিচালক (প্রশাসন) এ. এইচ. এম. লোকমান, ত্বক বিশেষজ্ঞ ও উইমেন অ্যান্ড ই কমার্স টাস্ট-উইয়ের প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিসা, মোটিভেশনাল স্পিকার ডা. তাওহীদা রহমান ইরিন ও অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাওয়ার অব ওয়ান্ডার ওম‍্যানের সভানেত্রী ইসমত আরা জাকিয়া।

এফএইচ/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।