দেশজুড়ে

ঝিনাইদহ-১ আসনে নৌকা না পেয়ে স্বতন্ত্র লড়াইয়ের ঘোষণা দুলালের

ঝিনাইদহ-১ শৈলকুপা আসনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম দুলাল দলীয় মনোনয়ন পাননি। এ আসনে নৌকা প্রতীক পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই।

Advertisement

তবে মঙ্গলবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় শৈলকুপা সরকারি ডিগ্রি কলেজ মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলে ঘোষণা করেন নজরুল ইসলাম দুলাল।

অনুষ্ঠানে তিনি বলেন, কোনো সন্ত্রাস করে নয়, মারামারি নয়। কারা কত ভোটার ভোটের মাঠে আনতে পারে এটাই প্রতিযোগিতা। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, মানুষ হত্যা, অস্ত্র বাজি এগুলো আমরা বন্ধ করতে চাই। সাত তারিখেই সব প্রমাণ হবে। আমার জীবনে শৈলকুপার মাটিতে কাউকে হয়রানি করেছি কাউকে মিথ্যা মামলা দিয়েছি, জমি দখল করে নিয়েছি এমন কোনো রেকর্ড নেই।

তিনি আরও বলেন আপনারা যদি বাংলাদেশকে ভালবাসেন তাহলে ভোটকেন্দ্রে এসে বহির্বিশ্ব কে দেখিয়ে দিন। ৩০ তারিখে মনোনয়নপত্র জমা দেওয়া হবে। সে কারণে আমরা আজ এখানে একত্রিত হয়েছি। আপনারা জানেন আমি নৌকা মার্কা চেয়েছিলাম সে ক্ষেত্রে সফল হইনি। আমার জনপ্রিয়তা আছে আপনারা যে আমাকে চাচ্ছেন এর জন্যই প্রধানমন্ত্রী নির্বাচন করার অনুমতি দিয়েছেন।

Advertisement

আরও পড়ুন: ঝিনাইদহে নতুন মুখ সালাউদ্দীন, বর্তমান ৩ এমপির সমর্থকদের উল্লাস

এর আগে বিকেলে গাড়ি বহর নিয়ে অনুষ্ঠানে যোগ দেন দুলাল। শৈলকুপা পৌর মেয়র কাজী আশরাফুল আজমের সভাপতিত্বে গণসংবর্ধনায় উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরোয়ার জাহান বাদশা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আজাদ রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মুন্নু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুলফিকার কাইসার টিপু, আবাইপুর ইউনিয়নের চেয়ারম্যান হেলাল উদ্দিন বিশ্বাস সহ নেতাকর্মীরা উপস্থিতি ছিলেন।

আব্দুল্লাহ আল মাসুদ/এনআইবি/জেআইএম

Advertisement