ঝিনাইদহে নতুন মুখ সালাউদ্দীন, বর্তমান ৩ এমপির সমর্থকদের উল্লাস

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ১১:১৪ এএম, ২৭ নভেম্বর ২০২৩

ঝিনাইদহের চারটি সংসদীয় আসনের মধ্যে একটিতে আওয়ামী লীগের দলীয় প্রার্থী পরিবর্তন হয়েছে। বাকি তিনটি আসনে বর্তমান সংসদ সদস্যরাই আছেন। রোববার (২৬ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নামগুলো ঘোষণা করেন।

এদিকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ঘোষণার পর পরই আনন্দ উল্লাসে মেতে ওঠেন সমর্থকরা। জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিল বের করে ঝিনাইদহ-১ আসনে মনোনয়ন পাওয়া আব্দুল হাইয়ের সমর্থকরা। মিছিলটি শহরের পায়রা চত্বরে এসে শেষ হয়। পরে নেতাকর্মীরা ঢোল-ডগর বাজিয়ে রং খেলায় মেতে ওঠেন।

এছাড়া ঝিনাইদহের বাকি তিনটি আসনের প্রার্থীর সমর্থকরা উল্লাস করেন। সে সময় জোরদার ছিল নিরাপত্তা ব্যবস্থা।

jagonews24

ঝিনাইদহ-১ (শৈলকুপা উপজেলা) আসনে বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, ঝিনাইদহ-২ (সদর ও হরিনাকুন্ডু উপজেলা) আসনে বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য তাহজীব আলম সিদ্দিকী, ঝিনাইদহ-৩ আসনে সাবেক সংসদ সদস্য মইনুদ্দিন মিয়াজির ছেলে অবসরপ্রাপ্ত সামরিক সচিব মেজর জেনারেল সালাউদ্দীন মিয়াজি এবং ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ ও সদরের চারটি ইউনিয়ন) আসনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার।

আনন্দ উল্লাসের সময় জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক শাকিল আহমেদ বলেন, পছন্দের প্রার্থী মনোনয়ন পাওয়াই আমরা খুশি। তাই এ আনন্দ মিছিল। এখন থেকেই দলীয় নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করতে মাঠে কাজ করবে।

ঝিনাইদহ-৩ আসনে মনোনয়ন থেকে বাদ পড়েছেন বর্তমান সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল। তিনি ২০১৮ সালের নির্বাচনে জয়ী হয়ে সংসদে প্রতিনিধিত্ব করছেন। নৌকা প্রতীক পাওয়া সালাউদ্দীন মিয়াজি উপজেলা আওয়ামী লীগের সদস্য বলে জানিয়েছেন জেলা দলের সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন।

তিনি বলেন, দলের প্রতীক যে যে পাবে আমরা তার নির্বাচন করবো।

আব্দুল্লাহ আল মাসুদ/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।