শেকৃবি সাংবাদিক সমিতির ইফতার ও পুনর্মিলনী

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শেকৃবি
প্রকাশিত: ০৮:৩৩ এএম, ২৭ মে ২০১৮

জমকালো আয়োজনের মধ্যদিয়ে রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (শেকৃবিসাস) ইফতার মাহফিল ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল অনুষদ ভবনের কনফারেন্স রুমে এ ইফতার মাহফিল ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে শেকৃবিসাসের বর্তমান ও সাবেক সদস্যরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. সেকেন্দার আলী।

সাংবাদিক সমিতির সভাপতি আশিকুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আহমেদ শাহরিয়ার অনিকের সঞ্চালনায় ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মো. মিজানুর রহমান, সহকারী প্রক্টর মো. রুহুল আমিন, এগ্রিবিজনেস ম্যানেজমেন্ট অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মিজানুর রহমান কাজল, এনিমেল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম, মেডিসিন অ্যান্ড পাবলিক হেলথ বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. কে বি এম সাইফুল ইসলাম, জনসংযোগ ও প্রকাশনা কর্মকর্তা মো. বশিরুল ইসলামসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষক, কর্মকর্তা ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধি।

ইফতার মাহফিল অনুষ্ঠানে ইফতারের পূর্বে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পাঠ করা হয়। পরে শেকৃবিসাসের সাবেক ও বর্তমান সদস্যরা একত্র হয়ে সমিতির বিভিন্ন বিষয়ে গঠনমূলক আলোচনা করেন।

বিএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com