শেকৃবিতে এমএস সিড টেকনোলজি কোর্সে ভর্তি আবেদন শুরু

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৪:২৭ পিএম, ১০ জানুয়ারি ২০১৮

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ ইনস্টিটিউট অব সিড টেকনোলজিতে জানুয়ারি-জুন সেমিস্টারে এমএস সিড টেকনোলজি কোর্সে ভর্তি আবেদন শুরু হয়েছে। ১০ জানুয়ারি থেকে ফরম বিতরণ শুরু হয়েছে।

পূরণকৃত আবেদন ফরম ২৪ জানুয়ারির মধ্যে সরাসরি অথবা ডাকযোগে পরিচালক, ইনস্টিটিউট অব সিড টেকনোলজি অফিসে জমা দিতে হবে। আবেদন ফরমের সঙ্গে সব শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, মার্কশিটের সত্যায়িত ফটোকপিসহ সর্বশেষ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান কর্তৃক প্রদত্ত প্রশংসাপত্র ও ৩ কপি পাসপোর্ট সাইজের ছবি সংযোজন করতে হবে। চাকরিতে অবস্থানরত প্রার্থীর ক্ষেত্রে আবেদন ফরমের সঙ্গে সংশ্লিষ্ট নিয়োগ কর্তার নিকট থেকে অনুমতিপত্র সংযোজন করতে হবে।

মেধার ভিত্তিতে নির্বাচিত প্রার্থীদের তালিকা ২৫ জানুয়ারি পরিচালক, ইনস্টিটিউট অব সিড টেকনোলজি অফিসের নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে। ভর্তিচ্ছুরা পরিচালক, ইনস্টিটিউট অব সিড টেকনোলজি অফিস থেকে আবেদন ফরম সংগ্রহ করতে পারবে। কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী এমএস সিড আবেদন ফরম পাঁচশত টাকা নির্ধারণ করা হয়েছে।

নির্বাচিত প্রার্থীদের ২৮ থেকে ২৯ জানুয়ারির মধ্যে ভর্তি সম্পন্ন করতে হবে। ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের ক্লাস আগামী ৩১ জানুয়ারি শুরু হবে।

এমআরএম/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :