বেরোবিতে নীলদলের নেতৃত্বে নিতাই-জুবায়ের

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বেরোবি
প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ২৩ মে ২০১৮

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) আওয়ামী লীগ-সমর্থিত শিক্ষকদের সংগঠন নীলদলের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. নিতাই কুমার ঘোষ সভাপতি ও লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জুবায়ের ইবনে তাহের সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার বিকেলে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে সংগঠনটির সাধারণ সভায় ১৫ সদস্যের ২০১৮-১৯ মেয়াদের এ কার্যকরী নির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি পদে অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক মো. শাহীনুর রহমান, কোষাধ্যক্ষ পদে ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ আনোয়ারুল আজিম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মো. বেলাল উদ্দিন এবং সাংগঠনিক সম্পাদক পদে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. সাইফুল ইসলাম মনোনীত হয়েছেন।

এছাড়া সদস্য পদে বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. তুহিন ওয়াদুদ, একই বিভাগের সহযোগী অধ্যাপক ড. শফিক আশরাফ, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক মো. আমির শরীফ, একই বিভাগের সহকারী অধ্যাপক আপেল মাহমুদ ও প্রভাষক মো. রাসেল উদ্দীন, ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মো. গোলাম রব্বানী, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. জাকিউর রহমান, লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সাব্বীর আহমেদ চৌধুরী, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক হাবিবুর রহমান মনোনীত হয়েছেন।

সজীব হোসাইন/আরএআর/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :