জবি সাংস্কৃতিক কেন্দ্রের কমিটি গঠন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৯ পিএম, ১৮ মে ২০১৯

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) সাংস্কৃতিক কেন্দ্রের কার্যনির্বাহী সংসদের কমিটি গঠন করা হয়েছে। ২০১৯-২০২০ সেশনের নির্বাচনে সভাপতি হয়েছেন চারুকলা বিভাগের শিক্ষার্থী ফাইয়াজ হোসেন এবং সাধারণ সম্পাদক হয়েছেন দর্শন বিভাগের শিক্ষার্থী মো. সাঈদ মাহাদী সেকেন্দার।

কমিটির অন্যরা হলেন- সহসভাপতি আফরিন লাবনী, সুদীপ্ত শেখর দ্বীপ, যুগ্ম সাধারণ সম্পাদক মমিন উদ্দিন ও রেজওয়ানা আনসার আনিকা, সাংগঠনিক সম্পাদক হাসান সোহান, শ্রী সুব্রত সরকার, মোবাশ্বির আলম সুমন, দপ্তর সম্পাদক জ্যোতির্ময় রায় এবং সহদপ্তর সম্পাদক সুমাইয়া হোসেন ও হৃদয় আমিন।

গত বৃহস্পতিবার চারুকলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. বজলুর রশিদ কার্যনির্বাহী সভায় ৬১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন। কমিটি আগামী ১ জুলাই ২০১৯ থেকে পরবর্তী ১ বছরের জন্য দায়িত্ব পালন করবে। এ সময় জবি সাংস্কৃতিক কেন্দ্রের উপদেষ্টাবৃন্দ, সাবেক নেতৃবৃন্দ ও বর্তমান কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডে জবি সাংস্কৃতিক কেন্দ্র সক্রিয়ভাবে অংশগ্রহণ করে আসছে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের বাইরেও বিভিন্ন কর্মশালা ও অনুষ্ঠানের আয়োজন করে থাকে।

এসইউ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :