ছাত্রদলের ৪ বিশ্ববিদ্যালয় ও ৫ কলেজের কমিটি বিলুপ্ত

ক্যাম্পাস প্রতিবেদক
ক্যাম্পাস প্রতিবেদক ক্যাম্পাস প্রতিবেদক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৩:৩৬ এএম, ১৬ অক্টোবর ২০২১

মেয়াদ শেষ হওয়ায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ চার বিশ্ববিদ্যালয় ও পাঁচটি কলেজে ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১৫ অক্টোবর) ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-দফতর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী, মেয়াদ শেষ হওয়ায় সংগঠনের জগন্নাথ বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

একই কারণে ছাত্রদলের ঢাকা কলেজ, সরকারি তিতুমীর কলেজ, কবি নজরুল সরকারি কলেজ, সরকারি বাংলা কলেজ ও তেজগাঁও কলেজের কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল সংগঠনের কার্যনির্বাহী সভায় এই সিদ্ধান্ত অনুমোদন করেন।

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ছাত্রদলের প্রতিটি ইউনিটকে সুশৃঙ্খল, সুসংগঠিত ও গতিশীল করে গড়ে তুলতে ১৫ নভেম্বরের মধ্যে নতুন আহ্বায়ক কমিটি পুনর্গঠন করা হবে।

ফারুক হোসেন/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]