পরীক্ষায় অসদুপায় অবলম্বন, নোবিপ্রবির ৫ শিক্ষার্থী বহিষ্কার

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক নোবিপ্রবি
প্রকাশিত: ০১:০৫ পিএম, ২৩ আগস্ট ২০২৩

পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ৫ শিক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে একাডেমিক কার্যক্রম থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (২৩ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুরের সই করা এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে। ২১ আগস্ট অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা বোর্ডের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

আরও পড়ুন: দ্বিতীয় মেয়াদে নোবিপ্রবির উপাচার্য হলেন অধ্যাপক দিদার-উল-আলম

বহিষ্কৃতদের মধ্যে দুইজনকে এক বছর এবং তিনজনকে এক সেমিস্টার (৬ মাস) করে বহিষ্কার করা হয়েছে। এছাড়াও উক্ত শিক্ষার্থীদের সংশ্লিষ্ট সেমিস্টারের সব পরীক্ষা বাতিল করা হয়েছে।

বহিষ্কৃত শিক্ষার্থীরা হলেন-সমাজবিজ্ঞান বিভাগের (২০১৯-২০) শিক্ষাবর্ষের ফুয়াদ আল রাফি (ছয়মাস), এমআইএস বিভাগের (২০১৯-২০) শিক্ষাবর্ষের ইসরাত জাহান (ছয়মাস), শিক্ষা বিভাগের (২০২১-২২) শিক্ষাবর্ষের সুবর্ণা ফেরদৌস (একবছর), সিএসটিই বিভাগের (২০২১-২২) শিক্ষাবর্ষের স্বর্ণা সাহা (ছয়মাস), আইএসএলএম বিভাগের (২০২১-২২) শিক্ষাবর্ষের সাবরিনা সুলতানা (একবছর)।

জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।