নাজিরপুরে দুই চোর ও মালিকের কাণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০১:২৯ পিএম, ২৫ নভেম্বর ২০১৭

নাজিরপুরে চুরি করার সময় গুলি ও ম্যাগজিনসহ ২ যুবককে আটক করেছে বাড়ির লোকজন। আটকরা হলেন, রাজিবুল মিস্ত্রি ও শফিউল্লাহ মোল্লা।

থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুর রহমান জানান, গত শুক্রবার রাতে আটক ২ যুবকসহ ৪ জন মিলে উপজেলার হরিপাগলা গ্রামের রনজিত কুমার ঢালীর ঘরে চুরি করতে সিঁদকেটে ঢোকে।

এসময় গৃহকর্তা রনজিত ও তার ছেলে রিপন ঢালী টের পেলে চোর দলের সদস্য শফিউল্লাহকে ধরে ফেলেন। এসময় চোর চক্রের সদস্য রনি শফিউল্লাহকে ছাড়িয়ে নিতে গৃহকর্তার ছেলে রিপনকে কুপিয়ে আহত করে। গুরুতর আহত রিপন ঢালীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে তাকে ধরে ফেলে বাড়ির লোকজন।

তিনি আরও জানান, আটক শফিউল্লাহর কাছ থেকে ৭.৬৫ বোরের ৪ রাউন্ড গুলি ভর্তি একটি অত্যাধুনিক পিস্তলের ম্যাগজিন উদ্ধার করা হয়েছে। তার দেয়া তথ্য মতে ওই পিস্তলটি স্থানীয় ইউপি সদস্য যুবলীগ নেতা মো. ফেরদাউস খান সোহাগের। চুরির সময় তিনি ওই চক্রের সঙ্গে সেখানে ছিলেন। তিনিসহ আটকরা মাদক কেনা-বেচার সঙ্গেও জড়িত।

ইউপি সদস্য ফেরদাউস খান সোহাগ উপজেলার সদর ইউনিয়নের ৯নং সদর ওয়ার্ডের মেম্বার ও উপজেলা যুবলীগের সদস্য বলে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. মনিরুজ্জামান নিশ্চিত করেছেন। চোর চক্রের এক সদস্যকে আটকে থানা পুলিশের এসআই মানিক দাস গৃহকর্তা রনজিতকে এক হাজার টাকা পুরষ্কৃত করেন।

হাসান মামুন/এমএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :