মৃত স্বজন দেখতে গিয়ে দুর্ঘটনায় প্রাণ গেল শিশুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৬:৪১ এএম, ২৬ নভেম্বর ২০১৭

নাটোরের গাজীপুর বিল এলাকায় ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে বগুড়া পরিবেশ অধিদফতরের উপ-পরিচালকসহ ৫ জন আহত হয়েছেন। এসময় নিহত হয়েছে তার দুই বছরের সন্তান ইশা রহমান। রোববার সকালে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, ঝিনাইদহের শৈলকুপা কালিগঞ্জ গ্রামের লুৎফর রহমানের ছেলে ও বগুড়া পরিবেশ অধিদফতরের উপ-পরিচালক আতাউর রহমান (৩৪), আতাউর রহমানের স্ত্রী রেজয়ান আরেফিন (২৬), ভাই মানিক আহমেদ (২৯), স্বজন ঝিনাইদহের শৈলকুপা কালিগঞ্জ গ্রামের সোহরাব হোসেনের ছেলে সুমন (৩০) এবং প্রাইভেট কারচালক বগুড়ার ডাকুচক গ্রামের আলমগীর হোসেনের ছেলে রবিন হোসেন (২২)।

ঝলমলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ শরিফুল ইসলাম ও ফায়ার সার্ভিসের টিম লিডার রফিকুল ইসলাম জানান, আহত আতাউর রহমানের খালু ঝিনাইদহের শৈলকুপা কালিগঞ্জ গ্রামের নুর আলীর মৃত্যুর সংবাদ পেয়ে স্বপরিবারে বগুড়া থেকে প্রাইভেট কারযোগে সেখানে যাচ্ছিলেন। পথে নাটোর সদর উপজেলার নাটোর-বনপাড়া মহাসড়কের গাজীপুর বিল এলাকায় পৌঁছালে পাবনা থেকে নাটোরগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কারে থাকা সকলেই গুরুতর জখম হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে পাঠায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসক শিশু ইশা রহমানকে মৃত ঘোষণা করেন।

রেজাউল করিম রেজা/এফএ/আইআই

আপনার মতামত লিখুন :