জমি লিখে না দেয়ায় বাবাকে শারীরিক নির্যাতন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ১০:৫৪ এএম, ২৭ নভেম্বর ২০১৭

মাকে মেরে আহত করার ঘটনা ভুলতে না ভুলতেই এবার বাবাকে মেরে আহত করার ঘটনা ঘটেছে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার রনহাট্টা চৌরঙ্গী এলাকায়। সোমবার সকালে আহত আকবর আলীকে (৭৫) হরিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিত বৃদ্ধ বাবা আলী আকবর জানান, আমার ছেলে সেলিম (২৮) জোড়পূর্বক বসত ভিটার জমি লিখে নিতে চায়। আমি দিতে রাজি না হলে সে আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। পরে এলাকার রাশেদ নামে এক পল্লী চিকিৎসক আমাকে উদ্ধার করে হরিপুর হাসপাতালে ভর্তি করেছেন।

এ ঘটনায় হরিপুর উপজেলার স্থানীয় সংবাদকর্মী কবিরুল ইসলাম কবির জানান, একজন বৃদ্ধ বাবাকে ছেলের হাতে নির্যাতনের শিকার হতে হয়েছে তা খুবই কষ্টদায়ক। বৃদ্ধ বাবার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের দাগ রয়েছে। বর্তমানে হাসপাতালের ভর্তি রয়েছেন তিনি।

হরিপুর ডাঙ্গীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজামান মনি জানান, ছেলের হাতে বৃদ্ধা বাবাকে নির্যাতনের ঘটনাটি অবগত হয়েছি। বিষয়টি স্থানীয়ভাবে দেখা হচ্ছে বলে তিনি জানান।

হরিপুর স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মোস্তাফিজুর রহমান জানান, বৃদ্ধা বাবার শরীরে আঘাতের অনেক দাগ রয়েছে। তাকে হাসপাতাল থেকে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

এ বিষয়ে হরিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল কুদ্দুস জানান, অভিযোগ থানায় আসতে পারে। পুলিশ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

রবিউল এহসান রিপন/এমএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :