বোরকা পরে প্রেমিকার সঙ্গে দেখা, প্রেমিক ধরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ১২:০৫ পিএম, ২৭ নভেম্বর ২০১৭

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় বোরকা পরে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে ধরা পড়েছেন মো. নাঈম ইসলাম (১৮) নামের এক স্কুলছাত্র।

সোমবার সকালে বোরকা পরে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে ধরা পড়েন তিনি। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ভান্ডারিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াস বলেন, ইভটিজিংয়ের অপরাধে তাকে ১৫ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে।

স্থানীয়রা জানায়, উপজেলার ৪ নম্বর ইকড়ি ইউনিয়নের বোথলা গ্রামের বাসিন্দা রুহুল আমিন মীরের ছেলে বোথলা মাধ্যমিক বিদ্যালয় থেকে এবছর এসএসসি পরীক্ষার্থী।

দীর্ঘদিন নাঈম ইসলাম তার এক সহপাঠীর সঙ্গে প্রেম করে আসছিল। সম্প্রতি প্রেমিকার অন্যত্র বিয়ে হলে সোমবার সকালে একটি কালো রঙয়ের বোরকা পরে নাঈম প্রেমিকার সঙ্গে দেখা করতে যায়। বিষয়টি দেখে তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে স্থানীয়রা।

পরে পুলিশ তাকে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে নিয়ে যায়। উপজেলা নির্বাহী কর্মকর্তা দুপুরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ১৫ দিনের কারাদণ্ড দেন।

হাসান মামুন/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :