বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুসহ নিহত ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ১১:৫৩ এএম, ২৮ নভেম্বর ২০১৭
বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুসহ নিহত ৩
প্রতীকী ছবি

নাটোরের বড়াইগ্রামে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু ও এক প্রাইভেটকার চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুইজন।

আহতদের উদ্ধার করে পাবনার ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মঙ্গলবার ভোরে উপজেলার গড়মাটি ঘাট এলাকায় ও দুপুরে আহম্মেদপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বনপাড়া হাইওয়ে থানা পুলিশের ভারপাপ্ত কর্মকর্তা জিএম শামসুন নুর ও নাটোরের ফায়ার সার্ভিস কর্মি হারুনুর রশীদ জানান, ভোরে মালবোঝাই একটি ট্রাক বিকল হয়ে রাস্তায় পাশে থেমে ছিল।

এ সময় পেছন দিক থেকে একটি প্রাইভেটকার এসে ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে প্রাইভেটিকার দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলে প্রাইভেটকারচালক সৈয়দ আলীর মৃত্যু হয়।

এ সময় আহত হন প্রাইভেটকারের আরও দুই যাত্রী। খবর পেয়ে নাটোর থেকে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে পুলিশের সহযোগিতায় আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নিহতের মরদেহ নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত প্রাইভেটকারচালক পাবনা জেলার ঈশ্বরদী উপজেলোর মধ্য অরনকোলা গ্রামের সৈয়দ আলী।

এদিকে, একই উপজেলার আহম্মদপুর বাজার এলাকায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন।

তারা হলেন- সদর উপজেলার হালসা ফুলসর গ্রামের ঈব্রাহীম হোসেনের ছেলে ইমরান আলী ও তার বন্ধু একই এলাকার আফাজ উদ্দিনের ছেলে আলিম উদ্দিন।

রেজাউল করিম রেজা/এএম/এমএস