গ্রামের বাড়ির পথে সাংসদ মোস্তফা আহমেদের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৯:৩০ এএম, ১৯ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ০৯:৪৪ এএম, ১৯ ডিসেম্বর ২০১৭
গ্রামের বাড়ির পথে সাংসদ মোস্তফা আহমেদের মরদেহ

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদকে বহনকারী বাংলাদেশ বিমান বাহিনীর হেলিকপ্টারটি দুপুর ২টা ৪০ মিনিটে গাইবান্ধা শাহ আবদুল হামিদ স্টেডিয়ামে অবতরণ করে।

এরপর তার মরদেহ পাশেই গাইবান্ধা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নেয়া হয়। সেখানে দ্বিতীয় দফায় জানাজার নামাজে ইমামতি করেন ঈদগাহ মাঠের পেশ ইমাম মুফতি মাহমুদুল হাসান।

সেখানে বক্তব্য রাখেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক।

উপস্থিত ছিলেন গাইবান্ধা-২ (সদর) আসনের সাংসদ মাহাবুব আরা বেগম গিনি, গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের সাংসদ ডা. মো. ইউনুস আলী সরকার, গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের সাংসদ অধ্যক্ষ আবুল কালাম আজাদসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী, জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং সরকারি-বেসরকারি বিভিন্ন কর্মকর্তা ও সাধারণ মানুষ।

জানাজার নামাজ শেষে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এরপর গোলাম মোস্তফা আহমেদকে বহনকারী একটি অ্যাম্বুলেন্স সড়কপথে সুন্দরগঞ্জের চন্ডিপুর ডাকবাংলো সংলগ্ন ফুটবল মাঠের উদ্দেশে রওনা দেয়।

গত ১৮ নভেম্বর বিকেলে টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পর থেকে গোলাম মোস্তফা আহমেদ ঢাকার সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন। পরে মঙ্গলবার ভোররাত চারটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বাদ মাগরিব তৃতীয় দফায় চন্ডিপুর ডাকবাংলো সংলগ্ন ফুটবল মাঠে নামাজে জানাজা শেষে ফারাজিপাড়া গ্রামে নিজ বাড়ির সামনে দাফন করা হবে।

পাপুল/এমএএস/পিআর