ব্রাহ্মণবাড়িয়ায় ৫ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১০:৩৫ এএম, ২০ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১০:৪০ এএম, ২০ ডিসেম্বর ২০১৭

ব্রাহ্মণবাড়িয়ায় পাঁচ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা করা হয়েছে। বিজয় দিবসের অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলমকে লাঞ্ছিত করার অভিযোগে বুধবার দুপুরে সিনিয়ির জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করা হয়।

মামলায় অভিযুক্তরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শাহাদৎ হোসেন শোভন, জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জিদনী ইসলাম, সহ-সম্পাদক ইমন ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাব্বী।

শহরের পশ্চিম মেড্ডা এলাকার বাসিন্দা ও জেলা ছাত্রলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী জহিরুল ইসলামের দায়ের করা মামলা এজহারে বলা হয়, গত ১৬ ডিসেম্বর সকাল ৯টার দিকে জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম ও তার কর্মী-সমর্থকরা ফুলেল শ্রদ্ধা জানাতে দক্ষিণ মৌড়াইল এলাকার ফারুকী পার্কস্থ স্মৃতিসৌধে যান।

সেখানে আগে থেকে ওঁৎপেতে থাকা জেলা ও কলেজ শাখা ছাত্রলীগের একদল নেতাকর্মী জহিরুল ইসলামের ওপর হামলা চালায়।

এ সময় জহিরকে রক্ষা করতে জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম এগিয়ে এলে ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ ঘটনার পর আহত ছাত্রলীগ কর্মী জহিরুল ইসলামকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

বাদীপক্ষের আইনজীবী মো. শফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, দ্রুত বিচার আইন ২০০২ এর ৪/৫ ধারায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সরাফ উদ্দিনের আদালতে মামলাটি করা হয়েছে। আদালত পরবর্তীতে মামলাটির আদেশ দেবেন বলে জানিয়েছেন।

আজিজুল সঞ্চয়/এএম/এমএস

আপনার মতামত লিখুন :