৩ দিন পর বরিশালের ৬ রুটে বাস চলাচল শুরু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৩:০১ পিএম, ২০ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ০৩:১৯ পিএম, ২০ ডিসেম্বর ২০১৭

তিন দিন পর বরিশাল থেকে ঝালকাঠী-খুলনাসহ ৬ রুটে সরাসরি বাস চলাচলে অচলবস্থার অবসান হয়েছে। এর মধ্য দিয়ে বরিশালের ৬ রুটে বাস চলাচল শুরু হয়েছে।

বুধবার বিকেলে বিভাগীয় কমিশনার কার্যালয়ে কমিশনার মো. শহীদুজ্জামানের উপস্থিতিতে সভা অনুষ্ঠিত হয়। সভায় বিভাগীয় বাস মালিক সমিতির চেয়ারম্যান শাহ আলম সরদারসহ বরিশাল ও ঝালকাঠী জেলা মালিক সমিতির নেতৃবৃন্দ ও শ্রমিক নেতারা অংশ নেন।

এ সভায় ঝালকাঠী জেলা বাস মালিক সমিতি আগামী ২ জানুয়ারি পর্যন্ত তাদের কর্মসূচি স্থগিত রাখার ঘোষণা দেন। সেই সঙ্গে বাস চলাচলের জন্য বলা হয়।

বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক কাওছার হোসেন শিপন বলেন, আগামী ২ জানুয়ারি প্রশাসনের মধ্যস্থতায় ঝালকাঠী ও বরিশালের বাস-শ্রমিক প্রতিনিধিদের সভায় ঝালকাঠী জেলা বাস মালিক সমিতির দাবির বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে। ২ জানুয়ারি পর্যন্ত বাস চলাচলে কোনো বাধা থাকবে না।

উল্লেখ্য, ঝালকাঠী জেলা বাস মালিক সমিতি তাদের সমিতির আওতাধীন বাস পটুয়াখালী, কুয়াকাটা ও বরগুনার রুটে চলাচল করতে দেয়ার দাবিতে গত সোমবার থেকে বরিশালের বাস ঝালকাঠী ঢুকতে বাধা দিচ্ছে। ফলে বরিশাল থেকে ঝালকাঠী, পিরোজপুর, মঠবাড়িয়া, পাথরঘাটা, ভান্ডারিয়া ও পিরোজপুর রুটে বাস চলাচল বন্ধ হয়ে যায়।

সাইফ আমীন/এএম/এমএস

আপনার মতামত লিখুন :