এবার মুক্তামণির পাশে সাতক্ষীরার এসপি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০১:৩৪ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৭

বর্তমান সময়ের আলোচিত নাম মুক্তামণি। গণমাধ্যমের বদৌলতে মুক্তামনি পৌঁছে যায় প্রধানমন্ত্রীর দৃষ্টিতে। সাতক্ষীরা সদরের বাশদহ ইউনিয়নের কামারবাইশা গ্রামের রক্তনালীতে টিউমারে আক্রান্ত মুক্তামণির চিকিৎসার দায়িত্ব নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দীর্ঘ ছয় মাস ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন থাকাকালে এক মাসের ছুটি নিয়ে গত শুক্রবার বাড়িতে আসে মুক্তামণি।

সোমবার বিকেলে মুক্তামনির খোঁজ-খবর নিতে তার বাড়িতে যান সাতক্ষীরার নবাগত পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান। এ সময় তিনি মুক্তামণির সঙ্গে কথা বলেন ও বর্তমান অবস্থার খোঁজ-খবর নেন। এছাড়া মুক্তামণির বাবা ইব্রাহিম হোসেনের কাছে চিকিৎসার জন্য আর্থিক সহায়তাসহ বিভিন্ন ফল মূল প্রদান করেন।

পরে এ বিষয়ে পুলিশ সুপার সাজ্জাদুর রহমান জানান, মুক্তমনি যতদিন বাড়িতে থাকবে ততদিন যাবতীয় খরচসহ দেখভাল তিনি করবেন।

এ সময় উপস্থিত ছিলেন- সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেরিনা আক্তার, জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান ও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ প্রমুখ।

প্রসঙ্গত, বিরল রোগে আক্রান্ত মুক্তামনিকে নিয়ে ‘লুকিয়ে রাখতে হয় মুক্তামণিকে’ শিরোনামে জাগো নিউজে সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর চিকিৎসার দায়িত্ব নেন স্বাস্থ্য বিভাগের সচিব সিরাজুল ইসলাম খান।

এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিকিৎসার সকল দায়িত্ব গ্রহণ করেন। বিভিন্ন গণমাধ্যমেও সংবাদটি গুরুত্বের সঙ্গে প্রচার হয়।

আকরামুল ইসলাম/এএম/আইআই