‘এইটা ভাইবেন না আবার আপনি ভোট ছাড়াই ক্ষমতায় যাবেন’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ৩১ ডিসেম্বর ২০১৭

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বলেছেন, নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামী লীগ ৪০টি আসনও পাবে না। এইটা ভাইবেন না আবার আপনি ভোট ছাড়াই ক্ষমতায় যাবেন।

রোববার সন্ধ্যায় টাঙ্গাইল শহীদ মিনার প্রাঙ্গণে কৃষক শ্রমিক জনতা লীগের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিজয় দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন তিনি।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, আপনার গায়ে একটা ফুলের টোকা লাগুক বঙ্গবন্ধুর কন্যা হিসেবে আমরা এটা বরদাস্ত করব না। কিন্তু আপনি যে দালালদের সঙ্গে নিয়ে চলছেন তাদের দেখে আমার বুক সবসময় ধড়ফড় ধড়ফড় করে।

কাদের সিদ্দিকী আরও বলেন, আপনার দুর্দিনে একটা দালালও আপনার পাশে থাকবে না। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কখনও কারো পাশে থাকে না। আপনার ক্ষমতা গেলে পুলিশও আপনার দিকে ফিরে তাকাবে না।

সমাবেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন- বিকল্পধারা বাংলাদেশের সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা, যুগ্ম-সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, কোষাধ্যক্ষ মো. আব্দুল্লাহ ও বঙ্গবীর কাদের সিদ্দিকীর স্ত্রী নাসরিন সিদ্দিকী।

কৃষক শ্রমিক জনতা লীগ টাঙ্গাইল জেলা শাখার সাবেক সভাপতি এ এইচ এম আব্দুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসমত আলীর সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন- কৃষক শ্রমিক জনতা লীগের টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, কেন্দ্রীয় যুব আন্দোলনের সভাপতি হাবিব উন নবী সোহেল, কেন্দ্রীয় ছাত্র আন্দোলনের যুগ্ম-সাধারণ সম্পাদক মিলন তালুকদার আগুন, মহিলা আন্দোলনের টাঙ্গাইল জেলা শাখার সমন্বয়ক মনোয়ারা মনিসহ জেলা ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও কাদেরিয়া বাহিনী সদস্যরা।

আরিফ উর রহমান টগর/এএম/আইআই

আপনার মতামত লিখুন :