জিয়াউর রহমানকে তার লোকেরাই হত্যা করেছে : আইনমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৭:৪১ পিএম, ১২ জানুয়ারি ২০১৮

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, জিয়াউর রহমানকে তার নিজের লোকেরাই হত্যা করেছে। সেজন্যই এ হত্যার বিচার হয়নি। আমাদেরকেও বিচার করতে দেয়নি।

শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দূর্গাপুর টানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ উপলক্ষে আখাউড়া পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে।

খালেদা জিয়া ও তার পরিবারের দুর্নীতির কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকার সময় নিজের আখের গোছাতে ব্যস্ত ছিলেন। আমাদের রক্তচোষা টাকাগুলো বিদেশে পাচার করেছেন। পৃথিবীর বড় বড় কাগজে এখন খালেদা জিয়া ও তার ছেলেদের দুর্নীতির কথা লোখা হচ্ছে।

নির্বাচন প্রসঙ্গে মন্ত্রী বলেন, সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং এভাবে গণতন্ত্রের ধারা অব্যাহত থাকবে। এর বাইরে কিছু হবে না।

জনসভায় উপস্থিত জনসাধারণকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, অাপনারা অনেক কিছু দেখেছেন। আপনাদেরকে অনেকেই বিভ্রান্ত করার চেষ্টা করবে। তবে এসব পাতলা ষড়যন্ত্রে বিভ্রান্ত হবেন না।

মন্ত্রী আরও বলেন, ১২ জানুয়ারি বাংলাদেশের জন্য ঐতিহাসিক দিন। এ দিনে বাংলাদেশে গণতন্ত্র সুপ্রতিষ্ঠিত হয়েছিল। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ 'কথিত' তলাবিহীন ঝুড়ি থেকে মর্যাদার দেশে পরিণত হয়েছে।

আখাউড়া পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল্লাহ্ ভূঁইয়া বাদলের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন, যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম ভূঁইয়া ও কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কায়সার প্রমুখ।

আজিজুল সঞ্চয়/এমএএস/আইআই

আপনার মতামত লিখুন :