লাশের ছবি নিতে গিয়ে ফটোসাংবাদিকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৬:৫৩ পিএম, ২০ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৬:৫৬ পিএম, ২০ জানুয়ারি ২০১৮
লাশের ছবি নিতে গিয়ে ফটোসাংবাদিকের মৃত্যু

যশোর থেকে প্রকাশিত দৈনিক সমাজের কাগজের ফটোসাংবাদিক রবিউল ইসলাম মিঠু (৫০) দায়িত্ব পালনরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।

সমাজের কাগজের সম্পাদক সোহরাব হোসেন জানান, শনিবার ভোররাতে যশোরে চারজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার হলে ছবি তুলতে যশোর জেনারেল হাসপাতাল মর্গে যান মিঠু। হাসপাতালেই তিনি মারা যান।

যশোরের দৈনিক সমাজের কথার স্টাফ রিপোর্টার এস হাসমী সাজু জানান, মর্গ থেকে মরদেহের ছবি নিয়ে মিঠু সহকর্মীদের সঙ্গে হাঁটতে হাঁটতে হাসপাতালের তত্ত্বাবধায়কের বাসভবনের সামনে গিয়েছিলেন। সেখানে তিনি অন্য একটি রিপোর্টের ছবি ও তথ্যের জন্য কথা বলছিলেন। কথা বলার সময় তিনি হঠাৎ পড়ে যান। তাকে দ্রুত হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। তখন কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার রাশেদ রেজা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে মিঠু মারা গেছেন। পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে জরুরি বিভাগে আনা হলেও কোনো চিকিৎসা দেয়ার সুযোগ হয়নি।

রবিউল ইসলাম মিঠু যশোর শহরের ঘোপ সেন্ট্রাল রোড বাইলেনের বাসিন্দা। তার বাবা মৃত ইব্রাহিম মোল্লা। মিঠু দুই সন্তান, মা, তিন ভাই-বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার ছোট মেয়েটির বয়স মাত্র তিন মাস। ১৬ বছর বয়সী বড় ছেলেটি বাদশাহ ফয়সল ইসলামী ইনস্টিটিউটের ছাত্র।

মিলন রহমান/আরএআর/জেআইএম