আমরা বিদায় নেব, এরাই নেতৃত্ব দেবে : স্বরাষ্ট্রমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি মুন্সীগঞ্জ
প্রকাশিত: ০৮:০৯ পিএম, ২০ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৮:১২ পিএম, ২০ জানুয়ারি ২০১৮
আমরা বিদায় নেব, এরাই নেতৃত্ব দেবে : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখেন, স্বপ্ন বাস্তবায়নও করেন। তিনি চ্যালেঞ্জ করে বলেছিলেন, বাংলাদেশকে বদলে দেবেন। আস্তে আস্তে তিনি তার সব কথা পূরণ করেছেন।

শনিবার বিকেলে মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

অসাম্প্রদায়িক চেতনার দেশ বাংলাদেশ উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাঙ্ক্ষিত অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ প্রতিষ্ঠা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখানে হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান সবার যে যার ধর্ম নির্বিঘ্নে পালন করতে পারছেন।

তিনি বলেন, আগামী ২০৪১ সালে যেই উন্নত বাংলাদেশে হবে সেই বাংলাদেশের নেতৃত্ব দেবে আজকের এ প্রজন্ম। আমরা বিদায় নেব, এরাই নেতৃত্ব দেবে। উন্নয়নের রোড মেডেলের নাম বাংলাদেশ। আমাদের দেশের জনগণ শত উসকানিতেও শান্তির কথা বলে। তারা প্রগতির কথা ভুলেনি, তারা দেশপ্রেমের কথা ভুলেনি, তারা ইসলামের কথা ভুলেনি। তারা যে যার যার ধর্মের কথা বলে যায়।

শতবর্ষ পূর্তি উদযাপন কমিটির সভাপতি স্থানীয় সরকারের সাবেক সচিব মো. আজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- জেলা প্রশাসক সায়লা ফারজানা, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, সিরাজদীখান উপজেলার চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, সাবেক সচিব রেজাউল করীম, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানবীর মোহাম্মদ আজিম, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নাজমুল আলম খান ও সাবেক সভাপতি আব্দুল কুদ্দুস ধীরন প্রমুখ।

ভবতোষ চৌধুরী নুপুর/এএম/আরআইপি