দেশকে অস্থিতিশীল করার সুযোগ খুঁজছে বিএনপি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৮

জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা-২ (সদর) আসনের এমপি মাহাবুব আরা বেগম গিনি বলেছেন, দেশকে আবারও অস্থিতিশীল করে তুলতে বিএনপি সুযোগ খুঁজছে। আবারও জ্বালাও-পোড়াও করে সাধারণ মানুষদের জীবন অতিষ্ঠ করে তুলতে এই অপশক্তি সব সময় তৎপর রয়েছে। খালেদা জিয়ার মামলাকে কেন্দ্র করে ঢাকায় পুলিশভ্যান থেকে আসামি ছিনতাই তাদের তৎপরতার উজ্জ্বল দৃষ্টান্ত।

শনিবার বিকেলে গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের জোদ্দকড়িসিং গ্রামে লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মাহাবুব আরা বেগম গিনি আরও বলেন, জাতীয় নির্বাচনের সময় যত ঘনিয়ে আসছে অশুভ শক্তির তৎপরতাও ততই বাড়ছে। কাজেই আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। সকল প্রকার অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে।

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে হুইপ মাহাবুব আরা বেগম গিনির সাথে লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের মতবিনিময়কালে নেতাকর্মীরা এলাকার রাস্তাঘাট, হাটবাজার, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠানের সমস্যা ও উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা তুলে ধরেন।

তাদের কথা শুনে মাহাবুব আরা বেগম গিনি সমস্যাগুলোর সমাধান ও উন্নয়নমূলক কার্যক্রম বাস্তবায়নে কার্যকরী পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন এবং নেতাকর্মীদের সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা সাধারণ মানুষের মধ্যে তুলে ধরার পরামর্শ দেন। এ ছাড়া প্রধানমন্ত্রীর স্বপ্নের উন্নত দেশ গড়ে তুলতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জনান তিনি।

এ সময় গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবীব রাজীব, লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান প্রামানিক ও সাধারণ সম্পাদক আখলাক হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

রওশন আলম পাপুল/আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :