কলঙ্ক নিয়েই খালেদাকে নির্বাচন করতে হবে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৮:১৮ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৮

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী আব্দুর রাজ্জাক বলেছেন, বেগম খালেদা জিয়া ও তার সন্তানরা দুর্নীতি করে বিদেশে টাকা পাচার করেছেন। কাজেই দুর্নীতির কলঙ্ক নিয়েই খালেদা জিয়াকে নির্বাচন করতে হবে।

তিনি বলেন, দুর্নীতি মামলা বাতিলের জন্য ১৩ বার হাইকোর্ট ও সুপ্রিম কোর্টে গেছেন খালেদা জিয়া। ১৯৯১ সাল থেকে চলা এ মামলার রায় হয়েছে ২০১৮ সালে। এতে সরকারের কোনো হাত নেই।

রোববার দুপুরে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা শ্রমিক ফেডারেশনের প্রয়াত সভাপতি মীর লুৎফর রহমান লালজুর স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এতে প্রধান বক্তা ছিলেন- টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক। সভায় অতিথি ছিলেন- বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী।

অন্যান্যের মধ্যে রক্তব্য রাখেন- টাঙ্গাইল-৫ সদর আসনের এমপি মো. ছানোয়র হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের), যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, নাহার আহমেদ, সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খোরশেদ আলম ও টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ প্রমুখ।

আরিফ উর রহমান টগর/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :