বিমান দুর্ঘটনা : বরিশালে ডা. পিয়াসের পরিবারে আহাজারি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ১২:০৪ এএম, ১৩ মার্চ ২০১৮

নেপালের রাজধানী কাঠমান্ডুতে ইউএস-বাংলার বিমান দুর্ঘটনার পর ডা. পিয়াস রায়ের বরিশালের বাসায় চলছে আহাজারি। নগরীর এমএ গফুর সড়কের বাসায় গিয়ে দেখা গেছে, মা পূর্ণিমা রায় বারবার মূর্ছা যাচ্ছেন।

পিয়াসের বাবা সুখেন্দু বিকাশ রায় ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার চন্দ্রকান্ত মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক। মা পূর্ণিমা রায় বরিশাল নগরীর একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

সুখেন্দু বিকাশ রায়ের গ্রামের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাঁড়িয়াল ইউনিয়নের মধুকাঠি গ্রামে। তবে তারা দীর্ঘদিন ধরে নগরীর এম এ গফুর সড়কের বাসায় বসবাস করে আসছিলেন।

pp

দুই ভাই-বোনের মধ্যে পিয়াস রায় ছিল বড়। বোন শুভ্রা রায় রাজধানীর নর্দান ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

পিয়াস গোপালগঞ্জ হালিমা খাতুন মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সদ্য এমবিবিএস পাস করেছেন।

pp

পিয়াস রায়ের বাবা সুখেন্দু বিকাশ রায় জানান, নেপালে পিয়াসের বন্ধুরা রয়েছে। এর আগেও দেশের বাইরে ঘুরতে গেছে পিয়াস। নেপালের উদ্দেশে রওনা হওয়ার আগে সোমবার সকালে ও সর্বশেষ প্লেনে ওঠার আগে সোয়া ১১টার দিকে মায়ের সঙ্গে ফোনে কথা হয়।

এরপর থেকে পিয়াসের সঙ্গে কোনো যোগাযোগ নেই। যা জেনেছেন টেলিভিশনের খবরে জানতে পেয়েছেন। এরপর ঢাকাস্থ নেপাল দূতাবাসে খবর নেয়ার চেষ্টা করলে তারা জানিয়েছে, তাদের কাছে এখন পর্যন্ত কোনো খবর নেই।

সাইফ আমীন/বিএ

আপনার মতামত লিখুন :